শিরোনাম
প্রকাশ : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৩ ০০:০০ টা
আপলোড : ১ সেপ্টেম্বর, ২০১৩ ০০:০০

তাস খেলায় বাধা দেওয়ায় বৃদ্ধকে পিটিয়ে হত্যা

তাস খেলায় বাধা দেওয়ায় বৃদ্ধকে পিটিয়ে হত্যা

রাজধানীর রামপুরায় তাস খেলাকে কেন্দ্র করে আবুল কাশেম (৬৫) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বেলা ১১টার দিকে বনশ্রীর সি ব্লকের ১ নম্বর রোডের ৫ তলা বাড়ির নিচ থেকে তার লাশ উদ্ধার করা হয়। পুলিশ তার লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে। পুলিশ এ ঘটনায় আবদুর রহিমসহ চারজনকে আটক করেছে।

রামপুরা থানার এসআই জুলহাস মিয়া জানান, আবুল কাশেম গত এক বছর ধরে ওই বাড়ির তত্ত্বাবধায়ক হিসেবে কাজ করতেন। তিনি ওই বাড়ির নিচ তলায় থাকতেন। গত শুক্রবার গভীর রাতে ওই ভবনের নিচে তাস খেলায় বাধা দেওয়া অথবা কোনো ভাড়াটিয়ার সঙ্গে ঝামেলা হওয়ার কারণে এ ঘটনা ঘটতে পারে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করেছে পুলিশ। তার শরীরের স্পর্শকাতর স্থানে আঘাতের কারণে তার মৃত্যু হয়েছে। জানা গেছে, আবুল কাশেমের গ্রামের বাড়ি নাটোর সদরের সাধুপাড়ায়।

 

 


আপনার মন্তব্য

Bangladesh Pratidin

Bangladesh Pratidin Works on any devices

সম্পাদক : নঈম নিজাম,

নির্বাহী সম্পাদক : পীর হাবিবুর রহমান । ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট নং-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা, ঢাকা থেকে প্রকাশিত এবং প্লট নং-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত। ফোন : পিএবিএক্স-০৯৬১২১২০০০০, ৮৪৩২৩৬১-৩, ফ্যাক্স : বার্তা-৮৪৩২৩৬৪, ফ্যাক্স : বিজ্ঞাপন-৮৪৩২৩৬৫। ই-মেইল : [email protected] , [email protected]

Copyright © 2015-2020 bd-pratidin.com