শিরোনাম
প্রকাশ : শনিবার, ২১ মে, ২০১৬ ০০:০০ টা
আপলোড : ২১ মে, ২০১৬ ০০:১৬

শিক্ষিকা পেটানোর ঘটনা

ধামরাইয়ের সেই আওয়ামী লীগ নেতা জেলে

ধামরাই প্রতিনিধি

ধামরাইয়ের সেই আওয়ামী লীগ নেতা জেলে

ধামরাইয়ে প্রধান শিক্ষিকা ফৌজিয়া ইয়াসমিনকে বাথরুম থেকে টেনে-হিঁচড়ে বের করে এনে পেটানো সেই আওয়ামী লীগ নেতা আবদুল মালেককে গতকাল জেলহাজতে পাঠানো হয়েছে। ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

এ মামলার তদন্ত কর্মকর্তা ধামরাই থানার এসআই ভজন রায় জানান, প্রধান শিক্ষিকাকে মারধর ও লাঞ্ছিতকারীর সহযোগী ওই স্কুলের দুই সহকারী শিক্ষিকা কানিজ নাসিমা ও আক্তার হোসেনকে গতকাল সন্ধ্যা পর্যন্ত পুলিশ গ্রেফতার করতে পারেনি। তবে এজাহারভুক্ত আসামিদের গ্রেফতারের জন্য ব্যাপক অভিযান চলছে। এদিকে শিক্ষক লাঞ্ছনার ঘটনায় ধামরাইয়ের শিক্ষক মহল, বিভিন্ন রাজনৈতিক ব্যক্তি, শিক্ষার্থী ও এলাকার সাধারণ মানুষ গতকাল নারায়ণগঞ্জের শিক্ষক শ্যামল কান্তি ভক্তের নির্যাতনকারী এমপি সেলিম ওসমান ও ধামরাইয়ের এজাহারভুক্ত অন্য দুই আসামিকে দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন। ধামরাইয়ে নির্যাতনের শিকার প্রধান শিক্ষিকা ফৌজিয়া ইয়াসমিন গতকাল মুঠোফোনে জানান, ‘আমি একজনের স্ত্রী, আমার স্বামী আছে, আমি ছেলেমেয়ের মা, তারা কেন আমার শরীরে হাত তুলল? এ যন্ত্রণায় আমাকে গত তিনদিন ধরে কুরে কুরে খাচ্ছে।

উল্টো এখন মামলা তুলে নেওয়ার জন্য আসামি পক্ষের লোকজন আমাকে হুমকি ও নানা ভয়ভীতি দেখাচ্ছে।’ ধামরাই থানার ওসি মোহাম্মদ রিজাউল হক জানান, ওই শিক্ষিকাকে মামলা তুলে নেওয়ার হুমকি ও ভয়ভীতির বিষয়টি কেউ থানা পুলিশকে জানায়নি। ঢাকা জেলা প্রাথমিক শিক্ষা অফিসার শাহীন আরা বেগম জানান, এ ঘটনার সঙ্গে জড়িত ওই স্কুলের দুই সহকারী শিক্ষিকার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মন্তব্য