শিরোনাম
প্রকাশ : সোমবার, ২৪ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা
আপলোড : ২৩ অক্টোবর, ২০১৬ ২৩:২৪

সিলেটে চুরি হওয়া মোবাইল সেট বরিশালে উদ্ধার, কিশোর আটক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

সিলেট সেনানিবাসে প্রশিক্ষণার্থী চার সেনা কর্মকর্তার ৬টি এন্ড্রয়েট মোবাইল সেট ও নগদ ৭ হাজার টাকা নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগে এক কিশোরকে বরিশালের উজিরপুরে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ৬টি মোবাইল সেট ও ৩০০ টাকা উদ্ধার করা হয়। আটক কিশোর রাসেল খান (১৫) সিলেটের জৈন্তাপুর থানার পশ্চিম ঠাকুরামাটি গ্রামের আ. সোবাহান খানের ছেলে। গতকাল সকালে আটক রাসেলকে তার বাবা এবং সিলেট সেনানিবাসের সার্জেন্ট মুহাম্মদ জাকির হোসেন ও সৈনিক মো. আরাফাত হোসেনের কাছে হস্তান্তর করে উজিরপুর থানা পুলিশ।

উজিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. ইকবাল হোসেন জানান, কিশোর রাসেল সিলেট সেনানিবাসের প্রশিক্ষণার্থী সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট মো. সোহেল ও লেফটেন্যান্ট মো. আশিকসহ চারজনের ব্যাটম্যান (বয়) হিসেবে ফুট ফরমায়েশের কাজ করত। কাজের ফাঁকে সুযোগ বুঝে ২০ অক্টোবর সে ওই ৪ কর্মকর্তার ৬টি এন্ড্রয়েট মুঠোফোন সেট এবং নগদ ৭ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। পরদিন ২১ অক্টোবর দুপুরের দিকে রাসেল বরিশালের উজিরপুর উপজেলার বরাকোঠা ইউনিয়নের বারো মাদবরের হাটে উদ্দেশ্যহীনভাবে ঘোরাফেরা করছিল। তার গতিবিধি দেখে স্থানীয়দের সন্দেহ হয় এবং তারা রাসেলকে আটক করে। তার হাতে ৬টি মূল্যবান মুঠোফোন সেট দেখে স্থানীয়দের সন্দেহ ঘনীভূত হয় এবং তাকে পুলিশে সোপর্দ করে।

পুলিশের জিজ্ঞাসাবাদে রাসেল সিলেট সেনানিবাসের ৪ সেনা কর্মকর্তার মূল্যবান ফোন এবং ৭ হাজার টাকা চুরির কথা স্বীকার করে। পরে পুলিশের পক্ষ থেকে বিষয়টি সিলেট সেনা নিবাসের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়। সে অনুযায়ী রাসেলকে গতকাল সকালে তার বাবা এবং সিলেট সেনা নিবাসের দুই সৈনিকের জিম্মায় বুঝিয়ে দেয় পুলিশ।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর