Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শনিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ৮ সেপ্টেম্বর, ২০১৮ ০১:৪৩

হাতিরঝিলে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

হাতিরঝিলে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

রাজধানীর হাতিরঝিলে বাস থেকে পড়ে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের (এনএসইউ) এক ছাত্রের মৃত্যু হয়েছে। তার নাম ফাহিম রাফি (২০)। তিনি এনএসইউয়ের অর্থনীতি দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, ফাহিমের বাবা মনিরুজ্জামান টেলিটক কর্মকতা। তিনি পরিবার নিয়ে সবুজবাগ থানার দক্ষিণ বাসাবোর ১৪ নম্বর বাড়ির তৃতীয় তলায় থাকতেন। গতকাল সন্ধ্যায় বাসা থেকে বের হন ফাহিম। হাতিরঝিল এলাকায় চলন্ত বাসে উঠতে গিয়ে তিনি পড়ে যান।

এতে ফাহিম গুরুতর আহত হয়। রাত ৮টার দিকে তাকে উদ্ধার করে খিদমাহ হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে রাত ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজধানীতে বাস-কভার্ডভ্যান সংঘর্ষ, আহত ৭ : রাজধানীর গুলিস্তান এলাকায় যাত্রীবাহী বাস ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে সাতজন আহত হয়েছেন। তারা হলেন— আল আমিন, শামসুল হক, রফিক, পরীবানু, কামাল, ইসমাইল ও সজল।

 তারা সবাই ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। গতকাল সকালে জিরো পয়েন্টের সামনে এ দুর্ঘটনা ঘটে।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান, ৮ নম্বর যাত্রীবাহী বাসটি যাত্রাবাড়ীর দিক থেকে আসছিল। বিপরীত দিক থেকে আসা কাভার্ডভ্যানটি জিরো পয়েন্টে বাসের সঙ্গে সংঘর্ষ হয়। বাস মালিক কামাল হোসেন বাদী হয়ে শাহবাগ থানায় মামলা করেছেন। এ ঘটনায় কভার্ডভ্যানসহ এর চালককে আটক করা হয়েছে।


আপনার মন্তব্য