শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ২০ জুন, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৯ জুন, ২০১৯ ২৩:১৯

আমাকে নির্বাচিত করলে খালেদা জিয়ার মুক্তির জন্য দাবি জানাব

-বিএনপি প্রার্থী সিরাজ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

আমাকে নির্বাচিত করলে খালেদা জিয়ার মুক্তির জন্য দাবি জানাব

বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও বগুড়া সদর আসনের উপ-নির্বাচনে বিএনপি মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী  গোলাম মোহাম্মদ সিরাজ ভোটারদের উদ্দেশে বলেছেন, ‘আমাকে নির্বাচিত করলে খালেদা জিয়ার মুক্তির জন্য সংসদে জোরালো দাবি জানাব এবং রাজপথে দুর্বার আন্দোলন গড়ে তুলব। এতে খালেদা জিয়া মুক্তি পাবেন। তাই ২৪ জুন সবাই ভোট কেন্দ্রে গিয়ে ধানের শীষে ভোট দিয়ে বিজয় নিশ্চিত করবেন।’ তিনি গতকাল সারাদিন বগুড়া পৌরসভার ১৪ নং ও ১৫ নং ওয়ার্ডে  ধানের শীষের পক্ষে গণসংযোগকালে এসব কথা বলেন। এ সময়  তিনি নেতা, কর্মী, সমর্থক নিয়ে শহরের  মালগ্রাম, কুমিরাসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন এবং কয়েকটি পথসভায় বক্তব্য দেন।

 তার সঙ্গে প্রচারণায় অংশ নেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, সদস্য রেজাউল করিম বাদশা, জয়নাল আবেদীন চাঁন, আলী আজগর তালুকদার হেনা, মাহবুবর রহমান বকুল, এম আর ইসলাম স্বাধীন, সহিদ উন নবী ছালাম, সিপার আল বখতিয়ার,  শাহ মেহেদী হাসান হিমু, মাসুদ রানা, শফিকুল ইসলাম শফিক, খাদেমুল ইসলাম,  ফারুকুল ইসলাম, নূরে আলম সিদ্দিকী রিগ্যান প্রমুখ।

এ ছাড়া এ দিন বগুড়া শহর শ্রমিক দলের উদ্যোগে  বগুড়া-৬ আসনের উপ-নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী গোলাম মোহাম্মদ সিরাজের পক্ষে নির্বাচনী মিছিল করা হয়েছে।


আপনার মন্তব্য