শিরোনাম
প্রকাশ : শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৬ ডিসেম্বর, ২০১৯ ২৩:৫৫

নিউইয়র্কে ধর্ষণ মামলায় বাংলাদেশি গ্রেফতার

প্রতিদিন ডেস্ক

নিউইয়র্কে ধর্ষণ মামলায় বাংলাদেশি গ্রেফতার

নিউইয়র্কে ধর্ষণের মামলায় বাংলাদেশি যুবক লুৎফর রহমান হিমু (৩১) গ্রেফতার হওয়ার পর জামিন পেয়েছেন। গত ১ ডিসেম্বর তিনি গ্রেফতার হন এবং পরিদন জামিন পান। খবর : এনআরবি নিউজ।

আদালত আসামিকে আগামী ১৩ জানুয়ারি কুইন্স ক্রিমিনাল কোর্টে হাজির হতে বলেছে। উল্লেখ্য, হিমু নবগঠিত  পেনসিলভেনিয়া স্টেট আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং তিনি ফিলাডেলফিয়ায় বসবাস করেন। জানা গেছে, কুইন্সে ১৪৪-১৫ লিবার্টি এভিনিউতে অবস্থিত কমফোর্ট ইন হোটেলে ডিসেম্বরের ১ তারিখ ভোর রাত পৌনে ২টা থেকে ২টার মধ্যে ৩৪ বছর বয়সী এক নারীকে (২ সন্তানের মা) ধর্ষণসহ শারীরিক নির্যাতনের ঘটনা ঘটে। এই নারী কুইন্সে অবস্থিত একটি ব্যাংকে চাকরি করেন। এই ঘটনায় হিমুকে পুলিশ গ্রেফতার করে। এই নারী হিমুর গার্লফ্রেন্ড। পেনসিলভেনিয়া স্টেট আওয়ামী যুবলীগের সভাপতি আলিমউদ্দিন জানান, বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলার লুৎফর রহমান হিমু ২০১৩ সালে স্টুডেন্ট ভিসায় যুক্তরাষ্ট্রে আসে।

আসার আগে দৌলতপুর বিএল কলেজ ছাত্রশিবিরের নেতা ছিলেন। ফেসবুকে আমি এ নিয়ে অনেক তথ্য-প্রমাণ উপস্থাপন করা সত্ত্বেও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতির বোধোদয় হয়নি। এখন ব্যক্তি হিমুর জঘন্য আচরণের দায় নিতে হচ্ছে দলগতভাবে আওয়ামী লীগকে।


আপনার মন্তব্য