শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ২ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২ জানুয়ারি, ২০২০ ০০:২৫

মোটরসাইকেলে ঘুরতে গিয়ে প্রাণ গেল যুবকের

নিজস্ব প্রতিবেদক

মোটরসাইকেলে ঘুরতে গিয়ে প্রাণ গেল যুবকের

থার্টিফার্স্ট নাইটে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়ে রাজধানীতে দুর্ঘটনায় প্রাণ গেল এক যুবকের। তার নাম নয়ন মোল্লা (২৩)। একই দুর্ঘটনায় তার বন্ধু সোহেল (২৫) আহত হয়েছেন। গতকাল ভোর ৪টায় এ দুর্ঘটনা ঘটে।

ঢামেক হাসপাতালসূত্র জানান, থার্টিফার্স্ট নাইটে রাজধানীর রামপুরায় বন্ধুদের নিয়ে পিকনিক অনুষ্ঠান করেন নয়ন। গতকাল ভোর ৪টায় আরেক বন্ধুর মোটরসাইকেলে সোহেলকে সঙ্গে নিয়ে ঘুরতে বের হন নয়ন। রামপুরা থেকে বের হয়ে বাড্ডা (ইউলুপ) দিয়ে নামার সময় বৌদ্ধ মন্দিরের সামনে আইল্যান্ডের সঙ্গে লেগে পড়ে গিয়ে নয়ন মাথায় মারাত্মক আঘাতপ্রাপ্ত হন। আর সোহেলের দুই হাতে আঘাত লাগে। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে ভোর সোয়া ৫টায় কর্তব্যরত চিকিৎসক নয়নকে মৃত ঘোষণা করেন। স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ হস্তান্তর করা হয়।

জানা গেছে, মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মৃত আবদুল মালেকের ছেলে নয়ন। পূর্ব রামপুরা মোল্লাবাড়ি এলাকায় তাদের বাসা। তিনি ডিশলাইনের কাজ করতেন। আর তার বন্ধু সোহেল ডিম ব্যবসায়ী।

এদিকে গতকাল দুপুর সোয়া ১২টায় কারওয়ান বাজারে ব্যাংক এশিয়া বিল্ডিংয়ে থাই গ্লাস লাগানোর সময় ১০ তলা থেকে পড়ে একজনের মৃত্যু হয়েছে। তার নাম সুমন (২২)। লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়।


আপনার মন্তব্য