শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২০ অক্টোবর, ২০২০ ০১:১৩

আইসিএসবি কাউন্সিলের নতুন প্রেসিডেন্ট মোহাম্মদ বুল হাসান এফসিএস

নিজস্ব প্রতিবেদক

ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারিজ অব বাংলাদেশের (আইসিএসবি) নতুন প্রেসিডেন্ট হয়েছেন মোহাম্মদ বুল হাসান এফসিএস। এর আগে তিনি ২০১৯-২০২০ এবং ২০১৬-১৮ মেয়াদে আইসিএসবির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং ২০১৩-২০১৬ মেয়াদে কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি সিমেন্স বাংলাদেশ লিমিটেডের চিফ ফিন্যান্সিয়াল অফিসার এবং কোম্পানি সেক্রেটারি হিসেবে কর্মরত আছেন।

প্রতিষ্ঠানের ৬৪তম কাউন্সিল সভায় এম নাসিমুল হাই এফসিএসকে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত করা হয়। এর আগে তিনি ২০১৩-২০১৬ মেয়াদে ইনস্টিটিউটের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং ২০১০-২০১৩ মেয়াদে ভাইস প্রেসিডেন্ট ছিলেন এবং ২০০৭-২০১০ সময়ে তিনি তিন মেয়াদে কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি বর্তমানে বসুন্ধরা গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এবং কোম্পানি সেক্রেটারি হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি বসুন্ধরা ফাউন্ডেশনের ট্রাস্টি এবং প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও)। এ ছাড়াও তিনি বসুন্ধরা বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডেরও সদস্য।

 এ ছাড়া সেলিম আহমেদ এফসিএস ইনস্টিটিউটের ভাইস প্রেসিডেন্ট, মো. শফিকুল আলম এফসিএমএ, এফসিএ, এসিএসকে কোষাধ্যক্ষ হিসেবে নির্বাচিত করা হয়।


আপনার মন্তব্য