শিরোনাম
প্রকাশ : শনিবার, ১ মে, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১ মে, ২০২১ ০১:৩৫

যাত্রাবাড়ীতে ছেলের ইটের আঘাতে মা নিহত

নিজস্ব প্রতিবেদক

Google News

রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন কাজলা এলাকায় বিয়ে দিতে রাজি না হওয়ায় ইট দিয়ে মাথায় আঘাত করে মা পারভীন বেগমকে (৪৭) হত্যা করে পালানোর অভিযোগ উঠেছে ছেলে সজীবের (২৭) বিরুদ্ধে।  গতকাল রাতে যাত্রাবাড়ী উত্তর কাজলা এলাকায় পারভীনদের বাড়িতে এ ঘটনা ঘটে। গ্রামের বাড়ি মুন্সীগঞ্জের মেঘনা এলাকায় হলেও বর্তমানে তিন সন্তান ও স্বামী মো. লিটন মিয়ার সঙ্গে উত্তর কাজলা এলাকায় নিজেদের বাড়িতে থাকতেন পারভীন। লিটন মিয়া বলেন, সজীব আমার সঙ্গেই যাত্রাবাড়ীর সামাদ নগরে অবস্থিত একটি ওয়ার্কশপে কাজ করে। ছেলে বিয়ে করতে চায়। সজীবের বিয়ে কেন দেওয়া হচ্ছে না, তা নিয়ে মায়ের সঙ্গে তার কথাকাটাকাটি হয়। একপর্যায়ে আমার স্ত্রী পারভীনকে ইট দিয়ে মাথায় আঘাত করে সে। পরে পারভীনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে নিলে রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, সংবাদটা তারা পেয়েছেন। বিস্তারিত জানার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, নিহত পারভীনের মাথায় আঘাত দেখা গেছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।