বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১ ০০:০০ টা

মোবাইল ব্যাংকিং সেবা চালু করল ট্রাস্ট ব্যাংক

নিজস্ব প্রতিবেদক

দেশের ডিজিটাল আর্থিক লেনদেনে নতুন মাত্রা যোগ করতে এবং গ্রাহকদের নিরাপদ সেবা প্রদানের লক্ষ্যে চালু হলো নতুন মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস (এমএফএস) ট্রাস্ট আজিয়াটা পে বা ‘ট্যাপ’। গতকাল দুপুরে ট্রাস্ট ব্যাংকের হেড অফিসে এ বাণিজ্যিক কার্যক্রমের উদ্বোধন করেন সেনাবাহিনীর প্রধান ও ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেড এর চেয়ারম্যান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

এ সেবার আওতায় গ্রাহকরা অর্থ জমা-লেনদেন, ইউটিলিটি বিল পরিশোধ, বীমার কিস্তি, শিক্ষা প্রতিষ্ঠানের ফি, তিন বাহিনীর নিয়োগ ফি জমা দেওয়া, রেমিট্যান্স গ্রহণ, অনলাইন মার্চেন্ট পেমেন্ট এবং মোবাইল ফোন রিচার্জ করতে পারবেন। জাতীয় পরিচয়পত্র ও সেলফির মাধ্যমে সেবাটি নিবন্ধন করতে পারবেন গ্রাহকরা। এই সেবাটির মাধ্যমে ৫৬টি শিক্ষা প্রতিষ্ঠানের ফি, জাতীয় পরিচয়পত্র ও পাসপোর্টের ফি দেওয়া যাবে।

 টি-ক্যাশ (ট্রাস্ট ব্যাংকের মোবাইল ব্যাংকিং) এর সব গ্রাহক এখন ট্যাপ’র গ্রাহকে পরিণত হবেন এবং পূর্ববর্তী সব সুযোগ সুবিধা অক্ষুণœ রেখে আরও আকর্ষণীয় ফিচার ব্যবহার করতে পারবেন।

এ সময় ট্রাস্ট ব্যাংকের এমডি অ্যান্ড সিইও হুমায়রা আজম, ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল এর ভারপ্রাপ্ত সিইও দেওয়ান নাজমুল হাসান উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর