বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২ ০০:০০ টা

স্ত্রী হত্যায় কারাগারে পুলিশ কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রাম নগরের হালিশহর এলাকায় স্ত্রী হত্যা মামলায় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান জাবেদকে কারাগারে পাঠিয়েছেন আদালত। গতকাল দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কাজী শরীফুল ইসলামের আদালত এই আদেশ দেন। এর আগে গত মঙ্গলবার হালিশহরের শান্তিবাগ এলাকার বাসা থেকে জাবেদকে গ্রেফতার করে পুলিশ। জাবেদ নোয়াখালী সদর উপজেলার বিনোদপুরের বাসিন্দা। জাবেদের স্ত্রী ফাতেমা আক্তার কলি একই উপজেলার কাদির হানিফ ইউনিয়নের বাসিন্দা। স্ত্রী হত্যার ঘটনার সময় জাবেদ নগরের হালিশহর থানার এসআই হিসেবে কর্মরত ছিলেন।  চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) মো. ওয়াহিদ উল্লাহ সরকার বলেন, স্ত্রী হত্যার অভিযোগে দায়ের করা মামলায় মিজানুর রহমান জাবেদকে আদালতে হাজির করা হয়েছিল। শুনানি শেষে আদালত আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।  

আদালত সূত্রে জানা যায়, ২০১৪ সালে মো. মিজানুর রহমান জাবেদ ও ফাতেমা আক্তার কলির বিয়ে হয়। বিয়ের পর থেকে তারা নগরের হালিশহরের শান্তিবাগ এলাকায় ভাড়া বাসায় থাকতেন। সাংসারিক বিভিন্ন বিষয়ে প্রায়ই কলিকে মারধর করতেন জাবেদ। এরই মধ্যে জাবেদ প্রতিবেশী এক নারীর সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েন। কলি বিষয়টি জানার পর স্বামীকে নিষেধ করলে তার ওপর নির্যাতনের মাত্রা আরও বেড়ে যায়। 

নিহতের স্বজনদের অভিযোগ, চলতি বছরের ২৫ মার্চ বিকালে কোনো এক সময় কলিকে মারধর করেন জাবেদ। এক পর্যায়ে তাকে হত্যা করে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে নিয়ে গিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পর কলি আত্মহত্যা করেছে বলে স্বজনদের ফোনে জানানো হয়। তবে মরদেহের শরীরে একাধিক জখমের চিহ্ন পাওয়া যায়। এ ঘটনায় নিহতের পিতা আহসান উল্লাহ বাদী হয়ে এসআই মিজানুর রহমান জাবেদসহ পাঁচজনকে আসামি করে হালিশহর থানায় মামলা করেন। এ মামলায় তাকে গ্রেফতার করা হয়।

সর্বশেষ খবর