শনিবার, ৩০ জুলাই, ২০২২ ০০:০০ টা

আওয়ামী লীগকে ল্যান্ডিং স্টেশন হিসেবে ব্যবহার করতে দেওয়া যাবে না

বাহাউদ্দিন নাছিম

মাদারীপুর প্রতিনিধি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, ‘যারা আওয়ামী লীগকে ল্যান্ডিং স্টেশন হিসেবে ব্যবহার করে ব্যক্তিগত ও পারিবারিক সুবিধা গ্রহণ করে তাদের চিহ্নিত করতে হবে। যারা আওয়ামী লীগের নেতা-কর্মী তারা মানুষের কল্যাণে কাজ করবে। নিজের কল্যাণে কাজ করবে না। তাই আওয়ামী লীগকে ল্যান্ডিং স্টেশন হিসেবে কাউকে ব্যবহার করতে দেওয়া যাবে না।

বৃহস্পতিবার সন্ধ্যায় মাদারীপুরের রাজৈর উপজেলার কদমবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত উন্নয়ন, সমৃদ্ধি ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয়ের এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি। কদমবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শৈলেন্দ্রনাথ হালদারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, যুগ্ম সাধারণ সম্পাদক ও মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, শ্রম বিষয়ক সম্পাদক খাইরুল হাসান নিটুল খন্দকারসহ জেলা ও উপজেলা পর্যায়ের গুরুত্বপূর্ণ নেতৃবৃন্দ।

বাহাউদ্দিন নাছিম বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশে সাম্প্রদায়িক অপশক্তির কোনো জায়গা নেই। আমরা শেখ হাসিনার নেতৃত্বে সব অপশক্তি, অশুভ শক্তিকে মোকাবিলা করে পরাজিত করব।

 

সর্বশেষ খবর