বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩ ০০:০০ টা

চাচার হাতে ভাতিজা খুন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার কাথারিয়া ইউনিয়নের মাইদারিপাড়া এলাকায় জায়গাজমির বিরোধের জের ধরে চাচা নুর হোসেনের হাতে প্রাণ হারায় ভাতিজা শাহাব উদ্দিন (৩৩)। গতকাল সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় উভয়পক্ষের অন্তত পাঁচজন আহত হন। আহতদের বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। নিহত শাহাব উদ্দিন ওই এলাকার মোহাম্মদ এয়াকুব হোসেনের (৬২) ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, স্থানীয় মৃত আলমগীরের ছেলে ইয়াকুব হোসেন ও নুর হোসনের মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। গতকাল সকালে এই বিরোধ নিরসনে সালিশ বৈঠকে কথা-কাটাকাটির জেরে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে প্রতিপক্ষের আঘাতে ইয়াকুব হোসেনের ছেলে শাহাব উদ্দীন গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. অমিত দাশ বলেন, সকালে শাহাব উদ্দীনকে হাসপাতালে আনার পর তার মৃত্যু হয়। তার ভাই ও বাবাও হাসপাতালে চিকিৎসাধীন। শাহাব উদ্দীনের মৃত্যুর পর চিকিৎসাধীন নুর হোসেন হাসপাতাল থেকে পালিয়ে যান।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দীন বলেন, এ ঘটনায় পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে পাঠিয়েছে। খুনের ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান পরিচালনা করা হয়েছে।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর