শিরোনাম
প্রকাশ : ১৭ নভেম্বর, ২০১৯ ১২:৩২

বাড়ি ক্রয় থেকে ম্যানেজমেন্ট পরামর্শ দিচ্ছে ‘নেক্সট ড্রিম এলএলসি’

এনআরবি নিউজ, নিউইয়র্ক

বাড়ি ক্রয় থেকে ম্যানেজমেন্ট পরামর্শ দিচ্ছে ‘নেক্সট ড্রিম এলএলসি’

বাড়ি ক্রয়সহ দীর্ঘমেয়াদি বিনিয়োগে পরামর্শ দিচ্ছে নিউইয়র্কভিত্তিক সংস্থা ‘নেক্সট ড্রিম এলএলসি’। আস্থার সাথে আইন-কানুনের আলোকে পরামর্শ নিতে নামমাত্র ডিপোজিট লাগবে। এরপর স্বপ্নের বাড়ি ক্রয়ের সকল আনুষ্ঠানিকতা শেষে ‘নেক্সট ড্রিম এলএলসি’র সাথে চুক্তি অনুযায়ী অর্থ প্রদানের সময় ডিপজিটের এই অর্থ সমন্বয় ঘটানো হবে।

সংস্থার কার্যক্রম ইতিমধ্যেই নিউইয়র্ক সিটি, টেক্সাসের ডালাস এবং হিউস্টন, ফ্লোরিডার ওরল্যান্ডো এবং ফোর্ট মায়ার্স, টেনেসির ন্যাশভিলে বিস্তৃত হয়েছে।

শনিবার এক সংবাদ সম্মেলনে সংস্থাটির কর্মপদ্ধতি প্রসঙ্গে বিস্তারিত আলোকপাত করেন নির্বাহী পরিচালক খালেদ মাহমুদ। 
তিনি বলেন, এটা বলার অপেক্ষা রাখে না যে, প্রবাসে প্রায় সকলেই নিজ নিজ কাজে ব্যস্ত। এজন্যে অনেকের পক্ষেই বাড়ি ক্রয়ের আগে সবকিছু জানা সম্ভব হয় না। কিংবা কোথায় বাড়ি ক্রয় করলে ভবিষ্যতে অনেক সুবিধা আসবে কিংবা মর্টগেজের চেয়ে বেশি আয় করা সম্ভব হবে ভাড়ার মাধ্যমে, কোন এলাকায় সেরা শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে, কোন শ্রেণী ও বর্ণের মানুষেরা বসবাস করেন, আইন শৃঙ্খলা পরিস্থিতির ইতিবৃত্ত, যোগাযোগ ব্যবস্থার ধারাক্রম ইত্যাদি এই সংস্থার প্রতিটি কর্মীর দখদর্পণে রয়েছে। ব্যাংক থেকে কম সুদে লোন পেতে কী কী পরিক্রমা অতিক্রম করতে হবে ইত্যাদি জানানো হবে। তবে কেবলমাত্র তারাই আমাদের পরামর্শ নিতে সক্ষম হবেন যারা লিখিতাকারে দায়িত্ব দেবেন। আমরা ৫০০ ডলারের ডিপজিট নেব শুধু ক্রেতার আগ্রহ বিবেচনা করে। 

খালেদ উল্লেখ করেন, আমাদের কর্মীরা ক্রেতা/বিনিয়োগকারিকে যাবতীয় পরামর্শ দেবেন সংশ্লিষ্ট স্টেট অথবা সিটির রীতি অনুযায়ী। কোনকিছুই গোপন রাখা হবে না। কারণ,নতুন এ সংস্থার জনপ্রিয়তার ওপর নির্ভর করবে এর ভবিষ্যৎ।

যারা নিজ পেশা/কাজের চাপে বাড়ি ক্রয়/বিনিয়োগে সময় দিতে পারছেন না তারা এই সংস্থার সহায়তা নিতে পারবেন। যে কোন সিটি/স্টেট থেকেই নেয়া যাবে এ পরামর্শ।

‘নেক্সট ড্রিম এলএলসি’র প্রেসিডেন্ট মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদ, সিইও নিলুফা শিরিন এবং এ্যাঙ্গেজমন্ট ম্যানেজার সোমাইয়া তাসনিম মাশফি। 

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য