২৩ সেপ্টেম্বর, ২০২০ ১১:৩০

মিশিগানে ফারুক আহমদকে নাগরিক সংবর্ধনা

যুক্তরাষ্ট্র প্রতিনিধি

মিশিগানে ফারুক আহমদকে নাগরিক সংবর্ধনা

সিলেটের গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ মিশিগানে সংবর্ধিত হয়েছেন। করোনার পরিপ্রেক্ষিতে স্বাস্থ্যবিধি মেনে ২০ সেপ্টেম্বর মিশিগান স্টেটের বাংলাদেশি অধ্যুষিত হেমট্রামিক সিটির একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে ‘গোয়াইনঘাট এসোসিয়েশন অব মিশিগান’ এ আয়োজন করে।

মিশিগানের সংবাদদাতা আশিক রহমান জানান, সংগঠনের সভাপতি অধ্যাপক এ জেড এম ওবায়দুল্লাহ’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এডভোকেট দীপক চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ওয়ারেন সিটি ডেমক্র্যাটিক পার্টির প্রেসিডেন্ট ও ম্যাকম্ব কাউন্টির ডেলিগেট ড. খাজা শাহাব আহমদ, কমিউনিটি নেতা মোস্তফা আনোয়ার, ফারুক আহমদের সহধর্মিনী রওশন আরা বেগম এবং যুক্তরাষ্ট্র যুবলীগের যুগ্ম আহবায়ক ও আবাসন ব্যবসায়ী জামাল হোসেন।

পবিত্র কোরআন থেকে মোহাম্মদ আশরাফুল আমিনের তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন কমিউনিটি নেতা নজরুল রহমান, হোস্ট সংগঠনের আব্দুল লতিফ বাবুল, সাংগঠনিক সম্পাদক শাহজাহান রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক দিলওয়ার হোসেন, প্রবাসীকল্যাণ সম্পাদক মোহাম্মদ হেলাল আবেদীন, আবুল কালাম আজাদ, মিজান মিয়া জসিম, রাজেল তালুকদার, তারেক আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানের  শুরুতে গোয়াইনঘাট এসোসিয়েশন অব মিশিগান, গ্রেটার জৈন্তিয়া এসোসিয়েশন অব মিশিগান, প্রবাসী সমাজকল্যাণ পরিষদ, প্রবাসীকল্যাণ ট্রাস্ট, কোম্পানিগঞ্জ, জৈন্তাপুর এবং কানাইঘাট উপজেলার পক্ষ থেকে সংবর্ধিত অতিথি ও তার সফরসঙ্গীদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। গোয়াইনঘাট এসোসিয়েশন অব মিশিগানের পক্ষ থেকে উপহার সামগ্রী তুলে দেন মোহাম্মদ রমিজ উদ্দিন ও নজরুল ইসলাম বদরুল।

ফারুক আহমদ এ সম্মান গোয়াইনঘাটবাসীকে উৎসর্গ করে বলেন, গোয়াইনঘাটের মাটি ও মানুষের জন্যে তিনি আজীবন সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যেতে চান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও ছিলেন কমিউনিটি নেতা বশির মিয়া, মো. আব্দুল হান্নান, মোহাম্মদ জয়নাল উদ্দিন, মোহাম্মদ কামাল আবেদীন, আখতার হোসেন মাসুক, আব্দুল মন্নান, আব্দুল খালিক, তরিক উদ্দিন, ইফতেখার আহমেদ হেলাল, নিয়াজ মুর্শেদ, আব্দুল মালিক, ইমরান আহমেদ, মো. আশরাফুল আমিন, অলিউর রহমান, খালিক উদ্দিন, রানু মিয়া, মোহাম্মদ মুসা, মকবুল জাবেদ, গুলজার আহমেদ, তারেক আহমেদ, মুর্শেদ আহমেদ, সিরাজুল ইসলাম, জামালুর রহমান, রুহুল আলম, ইয়াসিন আহমেদ, ফরিদ আহমেদ, আব্দুল মুকিত, মারুফ আবেদীন প্রমুখ।

বিডি প্রতিদিন/ফারজানা 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর