শিরোনাম
প্রকাশ : ৩১ অক্টোবর, ২০২০ ০৯:৩৬
আপডেট : ৩১ অক্টোবর, ২০২০ ১১:১৮

চতুর্থ টার্মেও জয়ের আশায় আবুল খান

যুক্তরাষ্ট্র প্রতিনিধি

চতুর্থ টার্মেও জয়ের আশায় আবুল খান
স্টেট রিপ্রেজেনটেটিভ আবুল খান

চতুর্থবারের মতো স্টেট রিপ্রেজেনটেটিভ হতে যাচ্ছেন নর্থ হ্যামশায়ারের রিপাবলিকান আবুল খান। পিরোজপুরের সন্তান আবুল খান বলেন, এমন একটি এলাকায় (রকিংহাম-২০) বাস করছি, যেখানে বাঙালির লেশমাত্র নেই। ইন্ডিয়ান কিংবা দক্ষিণ এশিয়ানেরও পরশ পাই না। শ্বেতাঙ্গ এবং আদি আমেরিকানের সংখ্যাই বেশি। বিবর্ণ হলেও তাদের ভালোবাসায় আমি মুগ্ধ। তারা আমাকে নিজের মানুষ ভাবেন এবং ভরসা রাখেন আমার ওপর। এটিই হচ্ছে গোপন তথ্য আমার নির্বাচনে জয়ের। 

তিনি বলেন, ২০১২ সালে প্রথম বিজয় দেন এলাকাবাসী। এরপর ২০১৪ সালের নির্বাচনে প্রার্থী হইনি। তবে ২০১৬ এবং ২০১৮ সালেও লড়েছি। জয় ছিনিয়ে এনে দায়িত্ব পালন করছি। নিষ্ঠার সঙ্গে মানুষের পাশে রয়েছি বলে এবারও সবার অনুরোধে প্রার্থী হয়েছি। আশা করছি নিশ্চয়ই জয় দেবেন ভোটারেরা। করোনাকালে আমি সপরিবারে আক্রান্ত হয়েছিলাম। সবার দোয়ায় রক্ষা পেয়েছি। এবা জয়ী হলে নিজ এলাকার জন্য আরও বেশি উন্নয়ন ঘটাব, যাতে পরবর্তীতে স্টেটের গণ্ডি পেড়িয়ে জাতীয় রাজনীতিতে আসন গাড়তে পারি। 

আবুল খান বলেন,  আমি সবসময় বাংলাদেশ নিয়ে ভাবি। বাংলাদেশি আমেরিকানদের সঙ্গে যোগাযোগ রেখেই সামনে এগোচ্ছি। ৩ নভেম্বরের নির্বাচনে যাতে বিপুল বিজয় পাই, সেজন্যে সবার দোয়া চাচ্ছি।

 বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর