শিরোনাম
প্রকাশ : ১৮ মার্চ, ২০২১ ১৯:৫৮
প্রিন্ট করুন printer

মালয়েশিয়া আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন

মালয়েশিয়া প্রতিনিধি

মালয়েশিয়া আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন করেছে মালয়েশিয়া আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠন। মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক অহিদুর রহমান অহিদের সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক রাসেদ বাদল ও শাহিন সরদারের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা শওকত হোসেন পান্না। 

প্রধান অতিথির বক্তব্যে শওকত হোসেন পান্না বলেন, বঙ্গবন্ধু তার সমগ্র জীবনকে উৎসর্গ করেছিলেন বাংলাদেশের মানুষকে একটি শোষনহীন, সুখী ও সমৃদ্ধ জীবন উপহার দিতে। শত জুলুম, অত্যাচার ও অবিচার কোনো কিছুই তাকে তার লক্ষ্য হতে বিচ্যুত করতে পারেনি । 

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কামরুজ্জামান কামাল। তিনি তার বক্তব্যে বলেন, আজকের বাংলাদেশ এগিয়ে যাওয়ার বাংলাদেশ। যে স্বাধীন দেশ বঙ্গবন্ধু আমাদের উপহার দিয়েছেন এবং সারা বিশ্বে তার উন্মেষ ঘটিয়েছেন, তা আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে চলেছে দুর্বার গতিতে। আজ বঙ্গবন্ধুর জন্মদিনে তার প্রতি শ্রদ্ধা জানানোর সহজ উপায় হলো তার আদর্শকে মাথায় নিয়ে যে যার অবস্থানে থেকে দেশ এবং দেশের মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাওয়া।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা কাইয়ুম সরকার, আবদুল হামিদ জাকারিয়া, দাতো আক্তার হোসেন, এ কামাল চৌধুরী, মনিরুজ্জামান মনির, হুমায়ুন কবির, শফিকুর রহমান চৌধুরী, নুর মোহামেদ ভূইয়া, ড. ফারজানা সুলতানা, মুরাদ চৌধুরী, আবদুল বাতেন, রিপন বিশ্বাস, মালয়েশিয়া যুবলীগ নেতা বাবলা মজুমদার বাবু, জহিরুল ইসলাম (জহির), আল আমিন ডলার। আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা বি এম বাবুল হাসান, জালাল উদ্দীন সেলিম, সোহাগ সরকার, শ্রমিক লীগ সভাপতি নাজমুল ইসলাম বাবুল, মো. সেলিম, ছাত্রলীগ নেতা মওদুদ মোল্লা ও জুয়েল প্রমুখ।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু ও তার পরিবারসহ মহান স্বাধীনতা যুদ্ধের সকল বীর শহীদদের আত্নার মাগফেরাত প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয় । দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সুরাও বায়তুল মোকারম এর ইমাম হাফেজ মাওলানা একরামুল হক ।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর