১২ আগস্ট, ২০২২ ০৪:৩৮

সিডনিতে সংজ্ঞায়িত পরিচয় নাটকের ধন্যবাদ সন্ধ্যা

নাইম আবদুল্লাহ

সিডনিতে সংজ্ঞায়িত পরিচয় নাটকের ধন্যবাদ সন্ধ্যা

সিডনিতে সংজ্ঞায়িত পরিচয় নাটকের ধন্যবাদ সন্ধ্যা

সিডনির রকদেল সিনিয়র সিটিজেন ক্লাবে সংজ্ঞায়িত পরিচয় নাটকের ধন্যবাদ সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় নাটকটির অভিনয় শিল্পী ও কলাকুশলীদের নিয়ে কেক কেটে তাদের আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানানো হয়।

নাটকটির পরিচালক মো. কাইউম। সম্প্রতি তিনি নিউ সাউথ ওয়েলস স্টেট পার্লামেন্টে মাল্টিকালচারাল অ্যান্ড ইনডিজেনাস মিডিয়া অ্যাওয়ার্ড (MIMA) আয়োজিত কমিউনিটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র বিভাগে বাংলা প্রেস অ্যান্ড মিডিয়া অ্যাওয়ার্ড ২০২২-এ ভূষিত হন তিনি। সংজ্ঞায়িত পরিচয় নাটকটি পরিচালনার জন্য মো. কাইউম এই সম্মাননা পান। এ উপলক্ষে মো. কাইউম সংজ্ঞায়িত পরিচয় নাটকের ধন্যবাদ সন্ধ্যার আয়োজন করেন।

মো. কাইউম বলেন, প্রবাসে হাজারো সীমাবদ্ধতার মধ্যেও আমরা নাকটটি শেষ করে সারা বিশ্বের দর্শকদের ধন্যবাদ ও প্রশংসা পেয়েছি। সবার সহযোগিতা পেলে আমরা আগামীতেও আরো ভালো ভালো নাটক দর্শকদের উপহার দিতে পারবো।

বে সাইড বাংলা ক্লাবের সহযোগিতায় ধন্যবাদ সন্ধ্যায় ক্লাবের পরিচালনা পর্ষদ ও অতিথিরা উপস্থিত ছিলেন। মো. কাইউম ও মুনিয়া কাইউম সবাইকে রাতের খাবারে আপ্যায়িত করেন।

উল্লেখ্য, নাটকটিতে অভিনয় করেছেন রহমতউল্লাহ, মেরিনা জাহান, নুসরাত জাহান স্মৃতি, মো. কাইউম, সৈয়দ আজীম চঞ্চল, মুনিয়া কাইউম ও সামিদ কাইউম প্রমুখ।

নাইম আবদুল্লাহ’র কাহিনী সংলাপ ও চিত্রনাট্যে নাটকটি প্রযোজনা করেছেন রহমতউল্লাহ। মো. কাইউমের পরিচালনায় চিত্রগ্রহণ ও সম্পাদনায় মহিবুর রহমান। সহকারী পরিচালক ড. সৈয়দ আজীম চঞ্চল। আবহ সংগীত রচনা ও কণ্ঠ দিয়েছেন প্রবাসী শিল্পী রাহাত শান্তুনু ও সুর আসিফ ইকবাল।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর