২৯ সেপ্টেম্বর, ২০২২ ২০:১৫

নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

অনলাইন ডেস্ক

নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন করা হয়েছে। গতকাল ২৭ সেপ্টেম্বর মধ্যরাত ১২টা ১ মিনিটে জ্যাকসন হাইটসের ইটজি পার্টি সেন্টারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সভাপতি জাকারিয়া চৌধুরীর সভাপতিত্বে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুব্রত তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট মশিউর রহমান মালেক, চট্টগ্রাম চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট মাহবুবুল আলম, যুক্তরাষ্ট্র সেক্টর কমান্ডারস ফোরামের সভাপতি বীর মুক্তিযোদ্ধা লাভলু আনসার, সাধারণ সম্পাদক রেজাউল বারী বকুল, একুশে পদকপ্রাপ্ত কণ্ঠযোদ্ধা রথীন্দ্রনাথ রয়সহ বীর মুক্তিযাদ্ধারা। 

সভাপতির বক্তব্যে জাকারিয়া চৌধুরী বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা আজ শুধু বাংলাদেশেরই নেত্রী নন তিনি আজ মানবতাবাদী বিশ্বের মহান নেত্রী। তিনি বাঙালির আশা-ভরসার শেষ আশ্রয়স্থল বিশ্বমন্দা পরিস্থিতিতে যেভাবে তিনি বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এটি বিশ্বের দরবারে একটি বিরল দৃষ্টান্ত। আজকের এই দিনে পরম করুণাময়ের কাছে এই প্রার্থনা করি তিনি যেন প্রধানমন্ত্রীকে সুস্থতার সহিত নেক হায়াত দান করেন। 

প্রধান অতিথির বক্তব্যে জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন বলেন, বঙ্গবন্ধু আমাদের একটি দেশ দিয়ে গেছেন। আর তারই কন্যা মাননীয় প্রধানমন্ত্রী আমাদের দিয়েছেন একটি সমৃদ্ধ বাংলাদেশ। তাই আজকের এই দিনে উনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। 

নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী আব্দুল কাদের মিয়া তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুকন্যা যেভাবে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন আমরা তার সাথে থেকে অবহেলিত মানুষের জন্য কাজ করে যেতে চাই। সভায় আরও বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী জাফরউল্লাহ, সমিরুল ইসলাম বাবলু, নাজিম উদ্দিন লিটন, ওয়াসিউর রহমান ইমন প্রমুখ। 

সভাশেষে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয় এবং কেক কাটার মধ্যদিয়ে জন্মদিনের অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। অনুষ্ঠানে নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর