মঙ্গলবার, ২২ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা

মেসি-সুয়ারেজে বার্সার জয়

ক্রীড়া ডেস্ক

লিওনেল মেসি আর লুইস সুয়ারেজের পাশাপাশি নিয়মিতই আলো ছড়াচ্ছেন ফরাসি তরুণ ওসমান ডেম্বলে। গত রবিবার লা লিগার ম্যাচে গোল করেছেন তিনজনই। বার্সেলোনা ৩-১ গোলে হারিয়েছে লেগ্যানেসকে। ওসমান ডেম্বলের (৩২) গোলে বার্সেলোনা এগিয়ে গেলেও মার্টিনের (৫৭) গোলে সমতায় ফিরেছিল লেগ্যানেস। তবে লুইস সুয়ারেজ (৭১) এবং লিওনেল মেসির (৯২) গোলে দারুণ জয় নিয়েই মাঠ ছাড়ে বার্সেলোনা।

এ জয়ে স্প্যানিশ লা লিগায় ২০ ম্যাচে ৪৬ পয়েন্ট সংগ্রহ করে শীর্ষেই থাকল বার্সেলোনা। ৫ পয়েন্টে পিছিয়ে দুই নম্বরে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ। ৩৬ পয়েন্ট নিয়ে তিন নম্বরে অবস্থান করছে রিয়াল মাদ্রিদ। লিগে এখনো অনেকটা পথ বাকি। তবে বার্সেলোনার পরাজয় না ঘটলে রিয়াল মাদ্রিদের পক্ষে এবার লিগ জেতা হচ্ছে না। বার্সা কোচ অবশ্য শিষ্যদের সতর্ক করে দিয়ে বলেছেন, এখনো রিয়াল মাদ্রিদই বার্সেলোনার প্রধান প্রতিদ্বন্দ্বী। দলটা যে কোনো সুযোগেরই সদ্ব্যবহার করবে। এ জন্যই কোনো সুযোগ দেওয়া যাবে না বলে সতর্ক করেছেন তিনি। মেসিরাও গুরুর কথামতো জয়ের পথেই থাকছেন।

এদিকে লিওনেল মেসি এবারেও ইউরোপিয়ান গোল্ডেন বুট জয়ের পথে ছুটে চলেছেন। ২০ ম্যাচে ১৮ গোল করে সবার ওপরে আছেন তিনি। অবশ্য খুব একটা দূরে নেই পিএসজির ফরাসি তরুণ কিলিয়ান এমবাপ্পে। ১৯ ম্যাচে ১৭ গোল করে ঠিক পিছনেই আছেন বিশ্বকাপজয়ী এই তরুণ। লিভারপুলের মিসরীয় তারকা মোহাম্মদ সালাহ ১৬ গোল নিয়ে আছেন তিন নম্বরে। লড়াইটা এবার জমছে বেশ!

সর্বশেষ খবর