বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

টুকি টাকি

হ্যারি কেইনের ইনজুরি

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার  ফাইনালের প্রথম লেগে ম্যানসিটির বিরুদ্ধে ১-০ গোলের নাটকীয় জয় পায় টটেনহ্যাম। কিন্তু এই ম্যাচে ইনজুরিতে পড়েছেন টটেনের তারকা স্ট্রাইকার হ্যারি কেইন।

কলম্বিয়ান নারী ফুটবলার

বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ মহিলা আন্তর্জাতিক গোল্ডকাপে ভিন্নমাত্রা যোগ করতেই বিশ্বকাপ খেলা কলম্বিয়ান নারী ফুটবলারকে নিয়ে এসেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ও কে-স্পোর্টস। ২০১১ সালে বিশ্বকাপে কলম্বিয়ান দলের সদস্য ছিলেন ক্যাথেরিন ফ্যাবিওলা ক্যাস্ত্রো। তার সঙ্গে ঢাকায় এসেছেন কলম্বিয়ার জেসিকা হুরতাদোও। আজ বিকালে দুই নারী ফুটবলার বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের সঙ্গে সাক্ষাৎ করবেন।

কাঠগড়ায় এসি মিলান

উয়েফার ক্লাব ফিন্যান্সিয়াল কন্ট্রোল বডি গুরুতর অভিযোগ এনেছে ইতালিয়ান জায়ান্ট ক্লাব এসি মিলানের বিরুদ্ধে। গত কয়েক বছর ধরেই নাকি তারা উয়েফার নিয়ম ভঙ্গ করে চলেছে। ট্র্যান্সফার উইন্ডোতে যে পরিমাণ অর্থ খরচ করার কথা তার চেয়ে কয়েক গুণ বেশি অর্থ খরচ করছে ইতালিয়ান ক্লাবটি। ২০১৭ সালে সামার উইন্ডোতে ২০০ মিলিয়ন ইউরো খরচ করেছে ক্লাবটি। উয়েফার নিয়ম হচ্ছে ক্লাবের আয়ের চেয়ে বেশি খরচ করা যাবে না।

চ্যাম্পিয়নশিপ লিগ

বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ ফুটবল লিগে ওয়ারী ও ইয়ংমেন্স ফকিরেরপুল জয় পেয়েছে। গতকাল কমলাপুর বীর শ্রেষ্ঠ শহীদ সিপাহী মো. মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত দুই ম্যাচে ওয়ারীর শিমুলের গোলে হারায় ভিক্টোরিয়াকে। অন্য ম্যাচে জীলনের গোলে ফকিরেরপুল পরাজিত করে স্বাধীনতা সংঘকে।

কিরণের প্রত্যাবর্তন

মাহফুজা আক্তার কিরণ এএফসির নির্বাহী সদস্য পদে পুনরায় নির্বাচিত হয়েছেন। একই সঙ্গে তিনি ফিফার মেম্বার হিসেবেও মনোনীত হন। দেশে ফিরে গতকাল কিরণ বঙ্গমাতা আন্তর্জাতিক গোল্ডকাপ প্রশিক্ষণরত মহিলা ফুটবলারদের সঙ্গে দেখা করেন। এ সময় খেলোয়াড়রা ফুলের তোড়া দিয়ে কিরণকে শুভেচ্ছা জানান।

মহিলা কাবাডি

বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় আন্তঃজেলা মহিলা কাবাডি প্রতিযোগিতা-২০১৯ এর উদ্বোধন হয় গতকাল ধানমন্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর