শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২৭ জানুয়ারি, ২০২১ ২৩:২৯

ওমরের হ্যাটট্রিক

শেখ জামালের গোলবন্যা

ক্রীড়া প্রতিবেদক

শেখ জামালের গোলবন্যা

গোল উৎসবে মেতেছিল শেখ জামাল ধানমন্ডি ক্লাব। গতকাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে গোল বন্যার এক ম্যাচই উপহার দিল দর্শকদের। আরামবাগ ক্রীড়া সংঘকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে শফিকুল ইসলাম মানিকের শিষ্যরা। চারটি গোল করেন ওমর জোবে (মৌসুমের প্রথম হ্যাটট্রিক)। দুটি গোল করেন সুলেমান সিল্লাহ।

দারুণ এক ফরোয়ার্ড লাইন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের। ওমর জোবে, সলোমন কিং ও সুলেমান সিল্লাহ। তিন গাম্বিয়ানের আক্রমণে প্রতিপক্ষের ডিফেন্স লাইনে বড় বড় ফাটল তৈরি হয় কিছুক্ষণ পর পর। সে ফাটল সারাবার আগেই কাক্সিক্ষত গোল পেয়ে যায় শেখ জামাল। গতকাল ম্যাচের শুরু থেকেই গোল উৎসবে মেতে উঠে তারা। ম্যাচের ১৪তম রেজাউল করিমের লম্বা পাসে বল পেয়ে ডি বক্সের ভিতর থেকে গোল করেন ওমর জোবে। ১৮তম মিনিটে ডি বক্সের ডান পাশ থেকে ওতাবেকের ক্রসে বল পেয়ে ছোটো ডি বক্স থেকে হেডে গোল করেন সুলেমান সিল্লাহ। ৩৫তম মিনিটে শাকিলের ক্রসে ডি বক্সের ভিতর থেকে আবারও বল জালে জড়ান গাম্বিয়ান এ ফুটবলার। ৬০তম মিনিটে ওমর জোবে ও সলোমন কিং ওয়ান-টু খেলে ডি বক্সে প্রবেশ করেন। সলোমন কিংসের কাছ থেকে বল পেয়ে গোল করেন ওমর জোবে। দুই মিনিট পরই এবারের লিগে প্রথম হ্যাটট্রিক করেন তিনি। মাঝ মাঠের একটু উপর থেকে বল পেয়ে ড্রিবলিং করে গোলমুখে ছুটে যান ওমর জোবে। ডি বক্সের প্রান্ত থেকে জোরালো শটে গোল করেন তিনি। ম্যাচের যোগ করা সময়ে ডি বক্সের ভিতরে ডান পাশ থেকে জাহিদের পাসে বল পেয়ে প্লেসিং শটে গোল করেন ওমর জোবে। আরামবাগ কয়েকটা সুযোগ পেলেও গোল করতে ব্যর্থ হয়।

চট্টগ্রাম আবাহনীকে ২-১ গোলে হারিয়ে লিগ শুরু করেছিল শফিকুল ইসলাম মানিকের দল। এরপর দ্বিতীয় ম্যাচে  মুক্তিযোদ্ধা সংসদকে হারিয়েছে ২-১ গোলে। তৃতীয় ম্যাচে এবারের লিগে সবচেয়ে বড় জয় নিয়ে মাঠ ছেড়েছে তারা। এর আগে চলতি মৌসুমে সবচেয়ে বড় জয় ছিল মোহামেডানের। আরামবাগকে তারা ৩-০ গোলে হারিয়েছিল। লিগে পূর্ণ ৯ পয়েন্ট সংগ্রহ করেছে শেখ জামাল।


আপনার মন্তব্য