মঙ্গলবার, ১৭ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

সিলেটের টানা ৫ জয়

ক্রীড়া প্রতিবেদক, চট্টগ্রাম থেকে

সিলেটের টানা ৫ জয়

গতকাল জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বিপিএলের ম্যাচে মুখোমুখি হয় মাশরাফির সিলেট স্ট্রাইকার্স ও নাসির হোসেনের ঢাকা ডমিনেটর্স। লো স্কোরিং এই ম্যাচে ৫ উইকেটের জয় নিয়ে মাঠ ছেড়েছেন মাশরাফিরা। টানা পাঁচ ম্যাচ জয় করল সিলেট স্ট্রাইকার্স। ১০ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে অবস্থান করছে তারা। অন্যদিকে ঢাকা দুই পয়েন্ট নিয়ে আছে পাঁচ নম্বরে।

ঢাকা ডমিনেটর্সের বিপক্ষে টস জিতে আগে ফিল্ডিং নেন সিলেট স্ট্রাইকারসের অধিনায়ক মাশরাফি। প্রথমে ব্যাটিংয়ে নেমে ৭ উইকেটে ১২৮ রান সংগ্রহ করে ঢাকা। নাসির হোসেন ৩৯, উসমান গনি ২৭ ও আরিফুল হক ২০ রান করেন। সিলেটের পক্ষে সর্বোচ্চ তিন উইকেট শিকার করেন ইমাদ ওয়াসিম। জবাবে ৪ বল হাতে রেখেই ১৩৪ রান করে জয় তুলে নেয় সিলেট। মোহাম্মদ হারিস ৪৪, মুশফিক ২৭ ও থিসারা ২১* রান করেন। নাসির হোসেন সর্বোচ্চ ২টি উইকেট নেন ঢাকার পক্ষে। ম্যাচসেরার পুরস্কার জিতেন ইমাদ ওয়াসিম।

এদিকে বিপিএলে প্রথম জয়ের মুখ দেখেছে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। গতকাল তারা ৬ উইকেটে হারিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে। প্রথমে ব্যাট করতে নেমে চট্টগ্রাম ৮ উইকেট হারিয়ে ১৩৫ রান সংগ্রহ করে। শুভাগত হোম ২৩ বলে সর্বোচ্চ ৩৭, আফিফ হোসেন ২১ বলে ২৯, ম্যাক্স ডাউড ২৪ বলে ২৪ রান করেন। মোসাদ্দেক ২৩ রানে ও তানভীর ইসলাম ২৬ রানে ২টি করে উইকেট পান। মামুলি টার্গেটের লক্ষ্যে খেলতে নেমে শুরু থেকে মারমুখি ছিল কুমিল্লা। উদ্বোধনী জুটিতে লিটন ও রিজওয়ান ৫৬ রান তোলেন। লিটন ২২ বলে সর্বোচ্চ ৪০, রিজওয়ান ৩৫ বলে ৩৭ রানে অপরাজিত ছিলেন। জাকের আলি ২২, অধিনায়ক ইমরুল কায়েস ১৫ রানে আউট হন। মালিন্ডা ৩৩ রানে ২ উইকেট পান। আজ কুমিল্লা সিলেটের বিপক্ষে লড়বে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর