রবিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

শেখ রাসেলের ড্র হারল মোহামেডান

শেখ রাসেলের ড্র হারল মোহামেডান

৯০ মিনিটের লড়াইয়ে প্রাধান্য ছিল শেখ রাসেল ক্রীড়া চক্রের। গোল করার একাধিক সুযোগও এসেছিল। তারপরও জয়ের বদলে রহমতগঞ্জের বিপক্ষে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছেড়েছে শেখ রাসেল। গতকাল হোম ভেন্যু বসুন্ধরা ক্রীড়া কমপ্লেক্সে খেলতে নামে জুলফিকার মাহমুদ মিন্টুর শিষ্যরা। ১-১ গোলে ড্র করায় ৯ ম্যাচে রাসেল ১৪ পয়েন্ট নিয়ে বসুন্ধরা গ্রুপ বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগে টপ ফোরেই আছে। অন্যদিকে পুরান ঢাকার রহমতগঞ্জ মুসলিম ফেন্ডস সোসাইটি ৯ পয়েন্ট নিয়ে ৯-এ অবস্থান করছে। ম্যাচের যে চেহারা ছিল তাতে সহজ জয়েই মাঠ ছাড়তে পারত রাসেল।

রহমতগঞ্জের দুর্গে বার বার হানা দিয়েছে জামাল ভূঁইয়ারা। ১১ মিনিটেই গোল করে এগিয়ে যেতে পারত তারা। ইব্রাহিমের পাস থেকে বল পেয়ে এমফন উদো বিপজ্জনক এলাকায় ঢুকে শট নিলেও পোস্ট ঘেঁষে বাইরে চলে যায়। ২৪ মিনিটে ইয়াসিনও সুযোগ নষ্ট করেন। তবে ২৯ মিনিটে আর ভুল হয়নি। নিজেদের অর্ধ থেকে তিমুর তালিপোভের লম্বা পাস নিয়ন্ত্রণে নিয়ে জালে বল পাঠিয়ে রাসেলকে এগিয়ে রাখেন এম্পিয়ামাপুকু। ৪০ মিনিটে ব্যবধান দ্বিগুণ হতে পারত। সহজ সুযোগ নষ্ট করেন চার্লস দিদিয়ের। ৪৩ মিনিটেই ম্যাচে সমতা আনে রহমতগঞ্জ। কর্নারে উড়ে আসা বল হেড করে জালে বল পাঠান শুকুরবেক খোলমাতোফ (১-১)। দ্বিতীয়ার্ধে মাপুকু জালে বল পাঠালেও অফসাইডে তা বাতিল হয়ে যায়।

কুমিল্লায় নিজেদের ভেন্যুতে ফর্টিসের কাছে ৪-৩ গোলে হেরে যায় ঢাকা মোহামেডান। ফর্টিসের বোরহান, মজিবুর, আমির উদ্দিন ও দানিলো কুইপার গোল করেন। মোহামেডানের মিনহাজুল, দিয়াবাতে ও আরিফ হোসেন গোল করেন। ৯ ম্যাচে মোহামেডানের এটি পঞ্চম হার। ৯ পয়েন্ট নিয়ে তাদের অবস্থান ৭-এ। ১২ পয়েন্ট নিয়ে ষষ্ঠস্থানে উঠে এসেছে ফর্টিস। আরেক ম্যাচে চট্টগ্রাম আবাহনী ২-০ গোলে হারায় মুক্তিযোদ্ধাকে।

 

সর্বশেষ খবর