বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

স্টারলিং-ক্যাম্ফারের সেঞ্চুরিতে রানের পাহাড়ে আয়ারল্যান্ড

ক্রীড়া ডেস্ক

স্টারলিং-ক্যাম্ফারের সেঞ্চুরিতে রানের পাহাড়ে আয়ারল্যান্ড

পল স্টারলিং (১০৩) ও কার্টিস ক্যাম্ফারের (১১১) সেঞ্চুরিতে নিজেদের প্রথম ইনিংসে ৪৯৩ রানের বিরাট স্কোর গড়েছে আয়ারল্যান্ড। গল টেস্টের দ্বিতীয় দিন শেষে বেশ ভালো অবস্থায়ই আছে আইরিশরা। আয়ারল্যান্ডের রানের পাহাড় টপকানোর মিশনে নেমে শ্রীলঙ্কা দিন শেষে সংগ্রহ করেছে ৮১ রান। নিশান মাদুশকা ৪১ ও দিমুথ করুণারতেœ ৩৯ রানে ব্যাটিং করছেন।

লঙ্কান বোলারদের বেশ ভুগিয়েছেন আইরিশ ব্যাটাররা। পল স্টারলিং ১৮১ বলে করেন ১০৩ রান। তার ইনিংসে ছিল ৯টি চার ও ৪টি ছক্কার মার। কার্টিস ক্যাম্ফার করেন ২২৯ বলে ১১১ রান। তিনি ১৫টি চারের পাশাপাশি ২টি ছক্কাও হাঁকান। এ ছাড়া আয়ারল্যান্ডের পক্ষে অ্যান্ড্রুু বালবারনি ১৬৩ বলে ৯৫ রান করেন। লোরকান টাকার ১০৬ বলে খেলেন ৮০ রানের ইনিংস। লঙ্কান বোলারদের ঘাম ছুটিয়েছেন তারা। শ্রীলঙ্কার পক্ষে ১৭৪ রানে ৫ উইকেট শিকার করেন প্রবাশ জয়সুরিয়া। ২টি করে উইকেট নেন বিশ্ব ফার্নান্দো ও আসিথা ফার্নান্দো।

শ্রীলঙ্কার সামনে এখনো ৪১১ রান আছে। আয়ারল্যান্ডকে প্রথম ইনিংসে টপকাতে হলে বেশ লম্বা রাস্তাই পাড়ি দিতে হবে লঙ্কানদের। গল টেস্টে লঙ্কানরাও বড় স্কোর গড়ার ইঙ্গিত দিয়েছে। মাত্র ১৮.১ ওভারেই তারা করেছে ৮১ রান।

সর্বশেষ খবর