১ নভেম্বর, ২০১৭ ১৯:৪৩

বিরাটের পার্টিতে কী করলেন ধোনিরা!

অনলাইন ডেস্ক

বিরাটের পার্টিতে কী করলেন ধোনিরা!

ভারতের অধিনায়ক বিরাট কোহলির রোস্তোরাঁয় পার্টিতে মাতলেন টিম ইন্ডিয়ার ক্রিকেটাররা। বুধবার ফিরোজ শাহ কোটলায় কিউয়িদের বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজে প্রথম টি-২০ খেলেতে নামছে টিম কোহলি। কোটলাতে আন্তর্জাতিক কেরিয়ারে শেষ ম্যাচ খেলতে নামছেন আশিস নেহেরা। এই ম্যাচের পরই ১৮ বছরের আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ারকে গুডবাই জানাবেন দিল্লির বাঁ-হাতি পেসার। 

জানা যায়, কোটলায় প্রথম টি-২০ ম্যাচের আগে ক্যাপ্টেনের রেস্তোরাঁয় শিখর ধাওয়ানের বিবাহবার্ষিকী পালন করেন টিম ইন্ডিয়ার ক্রিকেটাররা। কেকও কাটা হয়। পরে সতীর্থদের ধন্যবাদ জানান টিম ইন্ডিয়ার বাঁ-হাতি ওপেনার।

বিরাটের রেস্তোরাঁয় খাওয়ার ছবি টুইটারে পোস্ট করেন বাঁ-হাতি স্পিনার অক্ষর প্যাটেল। তাঁর সঙ্গে ছিলেন জসপ্রীত বুমরাহ, দীনেশ কার্তিক এবং ফিল্ডিং কোচ আর শ্রীধর। ছবি পোস্ট করে অক্ষর লিখেছেন, ‘নুয়েভা রেস্টুরেন্টে ডিনারটা দারুণ উপভোগ করলাম। দারুণ খাবার। বিশেষ করে আমার ফেভারিট ফুট কোল্ড ফিজ্জাটা দারুণ ছিল। প্রত্যাকেকে বিরাটের রেস্টুরেন্টে একবার খেয়ে যেতে বলব।’ ফ্যানেরাও রোস্তোরাঁয় মহেন্দ্র সিং ধোনি ও টিম ইন্ডিয়ার কোচ রবি শাস্ত্রীর সঙ্গে ছবিও তুলে তা টুইটারে পোস্ট করেছেন।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর