Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১০ ডিসেম্বর, ২০১৮ ০২:২৬
আপডেট : ১০ ডিসেম্বর, ২০১৮ ০২:৩৯

দশ ম্যাচের পর বেলের গোল, কষ্টের জয় রিয়ালের

অনলাইন ডেস্ক

দশ ম্যাচের পর বেলের গোল, কষ্টের জয় রিয়ালের
সংগৃহীত ছবি

চলতি লিগে প্রথম তিন ম্যাচের প্রতিটিতে একটি করে গোল করে শুরুটা বেশ ভালোই করেছিলেন ওয়েলস উইজার্ড গ্যারাথ বেল। কিন্তু এরপর টানা দশ ম্যাচ ও ৮০২ মিনিট গোলবিহীন থাকার পর অবশেষে গোলের দেখা পেলেন তিনি।

প্রতিপক্ষের মাঠে রোববার স্থানীয় সময় বিকালে ১-০ গোলে জেতে সান্তিয়াগো সোলারির দল। ম্যাচের ৮ মিনিটের সময়ে তার করা গোলেই লিগে অষ্টম জয়টি পেল রিয়াল মাদ্রিদ। সোলারির অধীনে কেবল একটি ম্যাচ ব্যতীত বাকি সবগুলো ম্যাচেই জয়ের দেখা পেল বর্তমান চ্যাম্পিয়ন্স লিগ জয়ীরা। নবাগত দুর্বল হুয়েস্কার বিপক্ষে রিয়াল মাদ্রিদ জয় পাবে এটা অনুমেয়ই ছিল। কিন্তু এত কম ব্যবধানের জয়ই বুঝিয়ে দিচ্ছে হুয়েস্কার রক্ষণভাগ কতটা শক্তিশালী ছিল আজকের এ ম্যাচে।

ম্যাচের শুরুতেই গোল পেয়ে যায় রিয়াল মাদ্রিদ। আলভারো ওদ্রিওজোলার কাছ থেকে বল পেয়ে রকেট ভলি দর্শনীয় এক গোল করেন বেল। প্রথমার্ধে দু’দলই আর তেমন কোনো গোলের সুযোগ তৈরি করতে পারেনি। বিরতি থেকে ফিরে ৭০ মিনিটে আরও একটি গোলের সুযোগ পেয়েছিলেন বেল। কিন্তু হুয়েস্কা গোলরক্ষক জোভানোভিচকে একা পেয়েও ব্যর্থ হন বেল। 

৮৮তম মিনিটে হুয়েস্কার কলম্বিয়ার ফরোয়ার্ড কুচো এরনান্দেস ছোট ডি-বক্সের বাইরে বল পেয়ে উড়িয়ে মারেন। যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে মোই গোমেসের দারুণ ফ্রি-কিক শেষ মুহূর্তে কোর্তোয়া কোনোমতে ঠেকিয়ে দিলে জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।

১৫ ম্যাচে আট জয় ও দুই ড্রয়ে চতুর্থ স্থানে ওঠা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ২৬। এর আগে শনিবার লিওনেল মেসির জোড়া গোলে এস্পানিওলকে ৪-০ ব্যবধানে উড়িয়ে দেয়া বার্সেলোনা ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। সেভিয়া ২৮ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে। সমান পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আতলেতিকো মাদ্রিদ। পঞ্চম স্থানে নেমে যাওয়া আলাভেসের পয়েন্ট ২৪।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য