Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১০ ডিসেম্বর, ২০১৮ ০৪:৫০
আপডেট : ১০ ডিসেম্বর, ২০১৮ ০৮:০২

আরও একটি জেট বিমান কিনলেন মেসি

অনলাইন ডেস্ক

আরও একটি জেট বিমান কিনলেন মেসি

বার্সেলোনার আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি নতুন আরেকটা জেট বিমান কিনলেন। আর্জেন্টিনার ওয়েবসাইট ‘ডাবল আমারিল্লা’ এই সংবাদ দিয়েছে। শুধু খবর নয়, প্রতিবেদনের সঙ্গে নতুন জেট বিমানটির ছবিও ছাপিয়েছে। বিমানটির গায়ে লেখাগুলো স্পষ্ট করেই বলে দিচ্ছে, এলভি-আইআরও গলফস্ট্রিম ভি ব্র্যান্ডের বিমানটি আর কারো নয়, স্বয়ং মেসির।

বিমানটির পেছনে তাকে ঢালতে হয়েছে মাত্র ১৫ মিলিয়ন ইউরো। বাংলাদেশি মুদ্রায় ১৪২ কোটি ৯৬ লাখ ৪৮ হাজার ৩৫৮ টাকা মাত্র। মেসির জন্য নতুন। তবে উড়ালটি একেবারে নতুন নয়। গলফস্ট্রিম ভি ব্র্যান্ডের বিমানটি তৈরি ২০০৪ সালে। বিমানটিতে ১৬টি বিলাবহুল সিট আছে। আছে দুটি বাথরুম, যার একটিতে শাওয়ারও আছে। আছে দুটি রান্নার রুমও। কেনার পরই বিমানটিতে নিজস্বতার ছাপ মেরেছেন মেসি। এনেছেন পরিবর্তন। বিমানটির লেজে যেমন লিখেছেন নিজের জার্সি নম্বর ‘১০’।

বিমানটির সিড়িগুলো তো পুরো মেসি পরিবারকেই পরিচয় করিয়ে দিচ্ছে। সিড়ির ধাপে ধাপে লেখা ‘লিও, আন্তোনেল্লা, থিয়াগো, সিরো এবং মাতেও।’

নামগুলো শুনেই ফুটবলপ্রেমীদের কথা, লিও বলতে তিনি নিজে। আন্তেনেল্লা রোকুজ্জো হলেন তার স্ত্রী। থিয়াগো, সিরো ও মাতেও-তার তিন ছেলে। ডাবলআমরিল্লা জানিয়েছে, বিমানটি কেনা হয় যুক্তরাষ্ট্রে। তবে রেজিস্ট্রেশন করা হয়েছে আর্জেন্টিনায়। গত শুক্রবারই যুক্তরাষ্ট্র থেকে বিমানটি আর্জেন্টিনার রাজধানী বুয়েনস এইরেস বিমানবন্দরে আনা হয়েছে। বিমানটি উঠা-নামা বা রাখার জন্য দ্রুতই সান ফার্নান্দো শহরে একটা বিমানপোত নির্মাণ করা হবে।

পুরোনোটি বাদ। এখন থেকে নতুন এই লাক্সারি উড়ালে চেপেই যাতায়াত করবে মেসি-পরিবার।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য