২৬ আগস্ট, ২০১৯ ১০:০৭

মেসিহীন ম্যাচে জ্বলে উঠলেন গ্রিজম্যান, ঘুরে দাঁড়াল বার্সা

অনলাইন ডেস্ক

মেসিহীন ম্যাচে জ্বলে উঠলেন গ্রিজম্যান, ঘুরে দাঁড়াল বার্সা

চোটের কারণে বর্তমানে মাঠের বাইরে বার্সেলোনার প্রধান খেলোয়াড় লিওনেল মেসি। লিগের প্রথম ম্যাচে আর্জেন্টাইন এই সুপারস্টারকে ছাড়াই মাঠে নামতে হয়েছিল কাতালান ক্লাবটিকে। ফলাফল পরাজয়।

তবে অধিনায়ক মেসিকে ছাড়াই পরের ম্যাচে নেমে ঘুরে দাঁড়িয়েছে কাতালানরা। যার নেতৃত্ব দিয়েছেন নতুন রিক্রুট ফরাসি তারকা অ্যান্তনিও গ্রিজম্যান। করেছেন জোড়া গোল।

রবিবার রাতে রিয়াল বেটিসকে ৫-২ গোলে উড়িয়ে দিয়েছে আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা। গ্রিজম্যানের জোড়া গোলের সঙ্গে বাকি তিনটি এসেছে ভিদাল, আলবা ও পেরেজের থেকে।

ন্যু ক্যাম্পে মেসির সঙ্গে সুয়ারেজ ও দেম্বেলেও ছিলেন না। ১৫ মিনিটে নাবিল ফেকিরের গোলে বেটিস এগিয়ে গেলে শঙ্কার মেঘও জমেছিল।

এরপরই পাল্টা আক্রমণে অতিথি রক্ষণ তছনছ করে দেয় বার্সেলোনা। ৪১ মিনিটে সমতা ফেরান গ্রিজম্যান। সার্জিও রবের্তো বলের যোগানদাতা।

বিরতি থেকে ফিরে ৫০ মিনিটে রবের্তোর বাড়ানো বলেই স্বাগতিকদের এগিয়ে দেন গ্রিজম্যান। ৫৬ মিনিটে ব্যবধান বাড়ান কার্লেস পেরেজ।

তখনই জয়ের পথ দেখতে শুরু করে বার্সা। চার মিনিট পর সেটি আরও নিশ্চিত করে জর্ডি আলবার গোল।

আরে বদলি নেমে ম্যাচের ৭৭ মিনিটে প্রতিপক্ষ জালে পঞ্চম পেরেকটি ঠোকেন আর্তুরো ভিদাল। এবার বলের যোগানদাতা জোড়া সাফল্য আনা ফ্রেঞ্চম্যান গ্রিজম্যান।

লরেন মরোন বেটিসের হয়ে ৭৯ মিনিটে একটি গোল ফিরিয়ে দিলেও তাই সমস্যা হয়নি বার্সার।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর