১০ আগস্ট, ২০২১ ১৮:২৪

পরিবার নিয়ে প্যারিসের উদ্দেশে মেসি (ভিডিও)

অনলাইন ডেস্ক

পরিবার নিয়ে প্যারিসের উদ্দেশে মেসি (ভিডিও)

ছবি: রয়টার্স

সব জল্পনার অবসান ঘটিয়ে বার্সেলোনা ছেড়ে ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দিতে পরিবার নিয়ে ফ্রান্সের পথে আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি।

মঙ্গলবার কাতালুনিয়ায় নিজের বাসা ছেড়ে মেসির প্যারিসের উদ্দেশে গাড়িবহর নিয়ে বের হওয়ার একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। এরপর প্রকাশ্যে আসে তাদের বার্সেলোনা এয়ারপোর্টে পৌঁছানোর ভিডিও। 

সেই ভিডিও'র বরাতে স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’ জানিয়েছে, এরইমধ্যে প্যারিসের ফ্লাইট ধরতে এয়ারপোর্টে পৌঁছে গেছেন মেসি। 

মেসির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পোস্ট করেছে আর্জেন্টাইন সংবাদ মাধ্যম টিওআইসি স্পোর্টস।
সেখানে দেখা যায় তিন ছেলে সিরো, মাতেও ও থিয়েগো মেসি এবং স্ত্রী আন্তেনেল্লো রোকুজ্জেকে নিয়ে একটি কালো গাড়ি থেকে নামছেন লিওনেল মেসি। পরে দেখা যায় তাদের সঙ্গে আছেন মেসির বাবা ও তার অ্যাজেন্ট জর্জে মেসি।

এদিকে, ফ্রান্সের ক্রীড়া পত্রিকা লেকিপে জানিয়েছে, প্যারিসের ক্লাবটিতে যোগ দিতে আগামী কয়েক ঘণ্টার মধ্যেই প্যারিসে পৌঁছাবেন আর্জেন্টাইন সুপারস্টার। 

বছরে ৩৫ মিলিয়ন ইউরো বা প্রায় সাড়ে তিনশ কোটি টাকা বেতনে দুই বছরের চুক্তিতে পিএসজিতে যোগ দিচ্ছেন মেসি।

ফরাসি সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, পিএসজির সঙ্গে মেসির চুক্তির মেয়াদ ২ বছরের। তবে সঙ্গে মেয়াদ ১ বছর বাড়িয়ে নেওয়ার সুযোগ রাখা হচ্ছে। কাতারি মালিকানাধীন ক্লাবটিতে বছরে প্রায় ২৫ মিলিয়ন ইউরো বেতন পাবেন মেসি। অন্যান্য সুযোগ-সুবিধাসহ সবমিলিয়ে তার আয় হবে বছরে ৩৫ মিলিয়ন ইউরো। আগামী কয়েক ঘণ্টার মধ্যেই নাকি তার স্বাস্থ্য পরীক্ষায়ও হয়ে যাবে।

ভিডিও দেখতে ক্লিক করুন

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর