শিরোনাম
২১ জানুয়ারি, ২০২২ ১৪:২৭

বিজিসিসিতে বসুন্ধরা গলফ টুর্নামেন্ট শুরু

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

বিজিসিসিতে বসুন্ধরা গলফ টুর্নামেন্ট শুরু

বিজিসিসিতে বসুন্ধরা গলফ টুর্নামেন্ট শুরু

শুরু হল বসুন্ধরা গলফ টুর্নামেন্ট। ‘প্লে গলফ, লাইভ লং’ স্লোগান নিয়ে শুক্রবার সকালে ভাটিয়ারি গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে (বিজিসিসি) এই টুর্নামেন্ট শুরু হয়।

শনিবার সকাল ৯টায় টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন হবে। এরপর বেলা ২টায় ক্লোজিং।

বিজিসিসির সিইও লে. কর্নেল (অব.) মো. তৌফিকুল ইসলাম জানান, বসুন্ধরা গলফ টুর্নামেন্টে নারী, পুরুষ ও জুনিয়র মিলে ২২২ জন খেলোয়াড় অংশ নিচ্ছেন। এর মধ্যে ১৩ জন বিদেশি।

করোনাকালীন স্বাস্থ্যবিধিসহ আনুষঙ্গিক কারণে অনেক খেলোয়াড়কে সুযোগ দেওয়া সম্ভব হয়নি।

তিনি বলেন, বসুন্ধরা গ্রুপ দেশের বিভিন্ন টুর্নামেন্ট পৃষ্ঠপোষকতা দিয়ে আসছে। ঢাকাসহ সারা দেশে গলফ টুর্নামেন্টে স্পন্সর করে। প্রথমবার বিজিসিসির গলফ টুর্নামেন্টে স্পন্সর করেছে বসুন্ধরা গ্রুপ। এ টুর্নামেন্টের মধ্য দিয়ে অ্যামেচাররা উৎসাহিত হবেন। দেশে গলফ খেলার প্রতি আগ্রহ বাড়ছে। প্রফেশনালরাও উন্নতি করছে।

বিজিসিসিকে দেশের দ্বিতীয় বৃহত্তম গলফ ক্লাব উল্লেখ করে তিনি বলেন, এখানে বছরে হোম টুর্নামেন্ট হয় ২০-২২টি। বছরে একটি ইন্টারন্যাশনাল টুর্নামেন্ট করি আমরা। মার্চে সিটিজি ওপেন টুর্নামেন্ট হবে। চট্টগ্রামে পাঁচটি গলফ ক্লাব আছে।

বসুন্ধরা গ্রুপের এজিএম (ব্রান্ড, সেক্টর বি) সাইফুল ইসলাম রুবেল বলেন, বসুন্ধরা গ্রুপ টুর্নামেন্টে সবসময় সহায়তা করে আসছে। আমাদের চেয়ারম্যান ও এমডি স্যার গলফ টুর্নামেন্টে খেলাধুলার প্রতি অত্যন্ত আন্তরিক। চট্টগ্রামে গলফ টুর্নামেন্টে প্রথমবার পৃষ্ঠপোষকতা দিয়েছে বসুন্ধরা গ্রুপ। ফুটবলকে আজকের অবস্থানে আনার পেছনে বসুন্ধরা গ্রুপের ভূমিকা আছে। শেখ রাসেল ক্রীড়া চক্র, বসুন্ধরা কিংস, শেখ জামাল রয়েছে বসুন্ধরা গ্রুপের। গলফ খেলাকেও জনপ্রিয় করতে পৃষ্ঠপোষকতা দিচ্ছে বসুন্ধরা গ্রুপ।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর