শিরোনাম
১৯ মে, ২০২২ ১৩:৪৭

শরিফুলকে ছাড়াই দ্বিতীয় টেস্টের দল ঘোষণা

অনলাইন ডেস্ক

শরিফুলকে ছাড়াই দ্বিতীয় টেস্টের দল ঘোষণা

ফাইল ছবি

শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্টের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। চোটের কারণে শ্রীলঙ্কা সিরিজ থেকে ছিটকে পড়েছেন বাঁহাতি পেসার শরীফুল ইসলাম। তার বদলি হিসেবে দ্বিতীয় টেস্টের দলে কাউকে দলে নেওয়া হয়নি। এ ছাড়া প্রথম টেস্টের দলে কোনো পরিবর্তন নেই।

বুধবার শ্রীলঙ্কার পেসার কাসুন রাজিথার বাউন্সারে আঘাত পেয়ে রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়তে হয় শরিফুলকে। সেই চোটে গতকাল বল হাতে নিতে পারেননি তিনি। আজ জানা যায়, পরীক্ষায় তার হাতে চিড় ধরা পড়েছে। এজন্য অন্তত ২১ দিন মাঠের বাইরে কাটাতে হবে এই তরুণ পেসারকে।

এছাড়া চোটের কারণে দ্বিতীয় টেস্টের দলেও জায়গা হয়নি মেহেদী হাসান মিরাজের। ঢাকা প্রিমিয়ার লিগে ফিল্ডিংয়ের সময় ডানহাতে চোট পাওয়ায় প্রথম টেস্টের দল থেকে ছিটকে পড়েন তিনি। সুস্থ না হওয়ায় দ্বিতীয় টেস্টেও তাকে ছাড়া খেলবে বাংলাদেশ।

আগামী ২৩ মে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

বাংলাদেশের দ্বিতীয় টেস্টের স্কোয়াড :

মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, ইয়াসির আলী চৌধুরী, তাইজুল ইসলাম, নাঈম হাসান, এবাদত হোসেন চৌধুরী, খালেদ আহমেদ, নুরুল হাসান সোহান, রেজাউর রহমান রাজা, শহিদুল ইসলাম, নুরুল হাসান সোহান ও মোসাদ্দেক হোসেন সৈকত।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর