২৫ জুলাই, ২০২২ ১৪:১৯

সব কিছু করতে প্রস্তুত : কোহলি

অনলাইন ডেস্ক

সব কিছু করতে প্রস্তুত : কোহলি

ফাইল ছবি

ছন্দে নেই দীর্ঘদিন। মানসিক ভাবে স্বস্তিতে নেই। তবুও বিরাট কোহলিকে বাইরে থেকে বোঝার উপায় নেই। ইংল্যান্ড সফরও ভালো যায়নি। এজবাস্টন টেস্টের আগে প্রস্তুতি ম্যাচে অনবদ্য ব্যাটিং করেছিলেন। কিন্তু টেস্টে বড় রান পাননি। টি-২০ সিরিজ এবং একদিনের সিরিজেও তাই। নেটে ভালো ব্যাটিং করছেন। ম্যাচে শুরুটা ভালো করেও ইনিংস বড় করতে পারছেন না। তাকে নিয়ে অন্তহীন সমালোচনা। 

গত দশকের সেরা ব্যাটসম্যান। শেষ তিন বছর কোনও শতরান নেই। সাবেক ক্রিকেটারদের অনেকেই তাকে দল থেকে বাদ দেওয়ার পক্ষে। ইংল্যান্ড সফরের পরই বিশ্রাম দেওয়া হয় বিরাট কোহলিকে। ছুটি কাটিয়ে এশিয়া কাপে ফিরবেন। এরপর টি-২০ বিশ্বকাপ রয়েছে। সে কারণেই এশিয়া কাপও হবে টি-২০ ফরম্যাটেই। এরই মধ্যে বড় বার্তা দিলেন কোহলি।

তিনি জানান, আমার মূল উদ্দেশ্য ভারতকে এশিয়া কাপ এবং বিশ্বকাপ জিততে সাহায্য করা। এই লক্ষ্য পূরণ করতে, দলের জন্য আমি সবকিছু করতে প্রস্তুত।

২০১৬ এবং ২০১৮ এশিয়া কাপে চ্যাম্পিয়ন হয় ভারত। গত সংস্করণে অবশ্য খেলেননি বিরাট কোহলি। তাকে বিশ্রাম দেওয়া হয়েছিল। এবার খেলবেন। আগামী ২৭ আগস্ট শুরু হচ্ছে এশিয়া কাপ। আয়োজক ছিল শ্রীলঙ্কা। তবে শ্রীলঙ্কায় অর্থনৈতিক সঙ্কট এবং রাজনৈতিক পরিস্থিতির কারণে এশিয়া কাপ সরিয়ে নেওয়া হয়। আরব আমিররাতে হবে প্রতিযোগিতা। ২০১৮ এশিয়া কাপও এখানেই হয়েছিল, তবে ৫০ ওভার ফরম্যাটে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর