৭ সেপ্টেম্বর, ২০২২ ১৪:০১

টি-টোয়েন্টি বিশ্বকাপ: নেদার‌ল্যান্ডসের দল ঘোষণা

অনলাইন ডেস্ক

টি-টোয়েন্টি বিশ্বকাপ: নেদার‌ল্যান্ডসের দল ঘোষণা

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৬ সদস্যের শক্তিশালী দল ঘোষণা করেছে নেদারল্যান্ডস। এই দলে ফিরিয়ে আনা হয়েছে রোয়েলফ ভ্যান ডার মারওয়ে এবং কলিন অ্যাকারম্যানকে। দলটির নেতৃত্ব দেবেন স্কট এডওর্য়াডস।

এই দলে আছে অভিজ্ঞতা এবং তারুণ্যের মিশেল। যেহেতু অস্ট্রেলিয়ার মাটিতে খেলা, তাই পেসারদের গুরুত্ব দিয়েই ঘোষণা করা হয়েছে দলটি।

নেদারল্যান্ডসের পেস বোলিং লাইন আপে আছেন ব্র্যান্ডন গ্লোভার, টিম ফন ডার গুগটেন, লোগান ফন বেক এবং পল ফন মিকেরেন ও অ্যাকারম্যান।

স্কোয়াড ঘোষণার সময় দলটির প্রধান কোচ রায়ান কুক বলেন, ‘আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আমরা তারুণ্য এবং অভিজ্ঞতার মিশেলে একটি ভারসাম্যপূর্ণ স্কোয়াড তৈরি করেছি। ’

কিছুদিন আগেই টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইপর্বের বাধা পেরিয়ে যায় নেদারল্যান্ডস। বাছাইপর্বের ফাইনালে জিম্বাবুয়ের কাছে হেরে গেলেও অস্ট্রেলিয়ার টিকিট নিশ্চিত করে তারা।

টি-টোয়েন্টি বিশ্বকাপে নেদারল্যান্ডস স্কোয়াড:

স্কট অ্যাডওয়ার্ডস (অধিনায়ক, উইকেটরক্ষক), কলিন অ্যাকারম্যান, শারিজ আহমেদ, লোগান ফন বিক, টম কুপার, ব্র্যান্ডন গ্লোভার, টিম ফন ডার গুগটেন, ফ্রেড ক্লাসেন, বাস ডি লিদ, পল ফন মেকেরেন, রোয়েলফ ফন ডার মারউই, স্টিফেন মাইবার্গ তেজা নিদামানুরু, ম্যাক্স ও'দাউদ, টিম প্রিঙ্গল ও বিক্রম সিং।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর