২৮ সেপ্টেম্বর, ২০২২ ১৪:২৩

বিশ্বকাপেও জয়ের এই অভ্যাস বজায় থাকবে: মুশফিক

অনলাইন ডেস্ক

বিশ্বকাপেও জয়ের এই অভ্যাস বজায় থাকবে: মুশফিক

মুশফিকুর রহিম।

দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে আরব আমিরাতের বিপক্ষে বড় ব্যবধানের জয় পেয়েছে বাংলাদেশ। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) আবুধাবিতে ৩২ রানের বড় জয় পায় টাইগাররা। অধিনায়ক হিসেবে সোহানের এটা প্রথম সিরিজ জয়। এমন জয়ের পর বাংলাদেশ দলকে অভিনন্দন জানালেন সম্প্রতি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেট থেকে নিজেকে সরিয়ে নেওয়া মুশফিকুর রহিম। 

নিজের ব্যক্তিগত ভেরিফাইড ফেসবুক পোস্টে আসন্ন ত্রিদেশীয় সিরিজ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপেও এই জয়ের ধারা বজায় রাখবে বলেও বিশ্বাস এই উইকেটকিপার ব্যাটারের।
মুশফিক তার পোস্টে লিখেছেন, সিরিজ জেতায় সবাইকে অভিনন্দন। বিশ্বকাপের আগে আত্মবিশ্বাস বাড়ানোর জন্য এই জয়টা খুব জরুরী ছিল। আশা করি আসন্ন ত্রিদেশীয় সিরিজ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপেও জয়ের এই অভ্যাস বজায় থাকবে। ওয়েল ডান টিম। আলহামদুলিল্লাহ।

এদিকে, আমিরাতের বিপক্ষে সিরিজ জয় করে আজ বুধবার সকাল ৯টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ বাংলাদেশ দল। ঢাকায় ফিরে অধিনায়ক নুরুল হাসান সোহান জানান, আসন্ন বিশ্বকাপের আগে দুবাইতে জয় করা সিরিজ দলের আত্মবিশ্বাস বাড়িয়েছে।

সোহান আরও বলেন, কোন আসরের আগে এ রকম ক্যাম্প এবং এরকম সুযোগ সুবিধা অবশ্যই আমাদের সকলের কনফিডেন্ট অনেক বাড়িয়ে দিয়েছে। কারণ ওখানে আমরা পর্যাপ্ত অনুশীলনের সুবিধা পেয়েছি। আমার কাছে মনে হয় প্রিপারেশনটা ভালো হয়েছে, আলহামদুলিল্লাহ।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর