২৪ মার্চ, ২০২৩ ১০:১৫

ভারতের মাটিতে বিশ্বকাপে চ্যাম্পিয়ন হবে পাকিস্তান: ওয়াসিম আকরাম

অনলাইন ডেস্ক

ভারতের মাটিতে বিশ্বকাপে চ্যাম্পিয়ন হবে পাকিস্তান: ওয়াসিম আকরাম

ওয়াসিম আকরাম

আসন্ন বিশ্বকাপ নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয়ে গেছে এখন থেকেই। এরই মধ্যে পাকিস্তানের কিংবদন্তি পেসার এবং সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম ভবিষ্যদ্বাণী করেছেন এবারের সম্ভাব্য চ্যাম্পিয়ন কে হতে পারে সেটা নিয়ে। 

'সুলতান অব সুইং' কোনও রাখঢাক না করেই পাকিস্তানকে এগিয়ে রেখেছেন। তার মতে, ভারতের মাটিতে বিশ্বকাপে চ্যাম্পিয়ন হবে পাকিস্তান। এছাড়া আয়োজক দেশ ভারতও বিশ্বকাপের দাবিদার বলে মনে করেন তিনি। 

পাকিস্তানের একটি টেলিভিশন অনুষ্ঠানে আকরামের কাছে জানতে চাওয়া হয়েছিল পাকিস্তান এবার বিশ্বকাপ জিতবে কিনা? জবাবে তিনি বলেন, অবশ্যই, আমি পাকিস্তানের পক্ষে বাজি ধরব এবার। এবার ভারত এবং পাকিস্তান দুই দলই দারুণ। তবে আমাদের অধিনায়ক গ্রেট ক্রিকেটার এবং বিশ্বের মধ্যে আমাদের অন্যতম সেরা ফাস্ট বোলিং লাইনআপ আছে।

পাকিস্তানকে শুধু বিশ্বকাপের দাবিদারই বলেননি ওয়াসিম আকরাম। কেন পাকিস্তানের বিশ্বকাপ জয়ের সম্ভাবনা বেশি সেটাও জানিয়ে দিয়েছেন এই কিংবদন্তি। 

তার মতে, শাহিন শাহ আফ্রিদি এই মুহূর্তে ফর্মের তুঙ্গে রয়েছে। পিএসএলে লাহোর টানা দুইবার শিরোপা জিতেছে তার নেতৃত্বে। হারিস রউফ, নাসিম শাহরাও ভাল করছে এখন। এছাড়া মোহম্মদ হাসনাইনের কথাও বলতে হয়। বিশ্বকাপে ভারতের পিচগুলো ব্যাটিং সহায়ক হবে। তাই যে দলের বোলিং আক্রমণ শক্তিশালী, সে দলই জিতবে। পাকিস্তানের দুর্দান্ত পেস আক্রমণ যেকোনো দলের জন্যই ত্রাসের কারণ হয়ে উঠতে পারে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর