১৮ অক্টোবর, ২০২১ ১০:২৯

লজ্জার হার! ম্যাচের টার্নিং পয়েন্ট জানালেন মাহমুদুল্লাহ

অনলাইন ডেস্ক

লজ্জার হার! ম্যাচের টার্নিং পয়েন্ট জানালেন মাহমুদুল্লাহ

মাহমুদুল্লাহ রিয়াদ

টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে স্কটল্যান্ডের কাছে হেরে বিশ্বকাপ মিশনে হোঁচট খেল টাইগাররা। এ নিয়ে স্কটিশদের বিপক্ষে টি-টোয়েন্টিতে দু'বারের দেখায় প্রতিবারই হার দেখল বাংলাদেশ।

এদিন যখন ৪২ বলে বাংলাদেশের প্রয়োজন ৬৭ রান, ক্রিজে তখন সেট ব্যাটসম্যান মুশফিকুর রহিম ও নতুন ব্যাটসম্যান মাহমুদুল্লাহ রিয়াদ। কিন্তু মুশফিক যা করলেন তা মেনে নেওয়াটা কঠিন! স্কুপ করতে গিয়ে বোল্ড হয়ে ফেরেন সাজঘরে।

রবিবার রাতে ম্যাচ শেষে মুশফিকের এই আউটকেই ম্যাচের টার্নিং পয়েন্ট বললেন বাংলাদেশের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ, ‘আমার মনে হয় মুশফিকের উইকেটটা ম্যাচের টার্নিং পয়েন্ট ছিল। মুশি আজকে ভালোই খেলছিল। একজন সেট ব্যাটসম্যানের উইকেটে থাকাটা খুবই জরুরি। ব্যাটিংটা আমাদের খুবই হতাশাজনক হয়েছে। এটা আসলেই চিন্তার বিষয়।’

মুশফিক আউট হয়েছেন ৩৬ বলে ৩৮ রান করে। এ ছাড়া সাকিবও সেট হয়ে আউট হন (২৮ বলে ২০)। দুই ওপেনার ৫ রান করে আউট হওয়ার পর সাকিব-মুশফিকের ব্যাটেই লড়ছিল বাংলাদেশ। এরপর মাহমুদুল্লাহ-আফিফও সেট হয়ে গুরুত্বপূর্ণ সময়ে উইকেট দিয়ে এসেছেন। সবকিছু মিলিয়ে ব্যাটিং ইউনিট নিয়ে হতাশ মাহমুদুল্লাহ।

‘খুবই হতাশাজনক। আমি মনে করি ফ্ল্যাট উইকেটে ১৪০ চেজেবল স্কোর। আমাদের ব্যাটিং ইউনিটে বেশ ক্লিছু সমস্যা ছিল, যেটি আমি আগেই বলেছি। আমরা সেই ভুলগুলো শুধরে সামনের ম্যাচে কাজে লাগাবো। মাঠ এবং উইকেট দুর্দান্ত ছিল। দর্শকের বেশ ভালো সাপোর্ট আমরা পেয়েছিলাম। কিন্তু এটা খুবই হতাশাজনক।’


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর