বুধবার, ২৫ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

হালকা শীতে ফুলস্লিভ

হালকা শীতে ফুলস্লিভ

ফ্যাশনসচেতন ছেলেদের কাছে ফুলস্লিভ টি-শার্ট জায়গা করে নিয়েছে সহজেই। কারণ হালকা শীতে ফুলস্লিভ টি-শার্ট পরতে যেমন আরামদায়ক ঠিক তেমনি ফ্যাশনেবলও বটে। বিশেষ করে ফ্যাশনপ্রিয় কিশোর এবং তরুণদের কাছে ফ্যাশনেবল পোশাকের তালিকায় শীর্ষে রয়েছে ফুলস্লিভ টি-শার্ট। যদিও সব বয়সীরাই ফুলস্লিভ পরছেন এখন। অনেকে আবার ফুলস্লিভ পলো টি-শার্ট, হালকা সোয়েটার বা ডেনিম শার্টও পরে। তবুও তরুণদের কাছে একটু বেশি প্রাধান্য পাচ্ছে ফুলস্লিভ টি-শার্ট। কেননা, ফরমাল জিন্স কিংবা গ্যাবার্ডিন যে কোনো ভূষণে এটি স্মার্ট।

হিম কুয়াশায় আর সন্ধ্যায় ঝিরঝিরে বাতাসকে ফাঁকি দিয়ে কিশোর এবং তরুণরা মেতে উঠছে শীত ফ্যাশনে। শীতে তারুণ্যের পোশাক মানেই যেন চোখে ভেসে ওঠে পায়ে কনভার্স, পরনে জিন্স ও ফুলস্লিভ টি-শার্ট। সবাই এখন এই হালকা ঠাণ্ডা আবহাওয়াকে পোষ মানাতে ফুলস্লিভ ড্রেসের দিকেই বেশি ঝুঁকছেন। তাই ক্যাজুয়াল লুক নিতে চাইলে টি-শার্টের চেয়ে ভালো আর কী আছে। তাই হালকা এই পোশাকটি পরলে বেশ আরামবোধ হয়। এই পোশাক পরে হালকা গরম ও হালকা ঠাণ্ডা অর্থাৎ মিশেলি আবহাওয়ায় বেশ মানিয়ে চলা যায়। বাসা হোক কিংবা বাইরে, যে কোনো জায়গাতেই ফুলস্লিভ টি-শার্ট বেশ মানানসই। তাই হালকা শীতে সব ফ্যাশনেবলদের কাছেই এ পোশাকটির চাহিদা সবচেয়ে বেশি থাকে।

 

যেখানে পাবেন :

ইজি, প্লাস পয়েন্ট, এক্সট্যাসি, ক্যাটস আই, লারিভ ডিমান্ড ফিল্যান্ড, ইনফিনিটি দর্জিবাড়ি জেন্টল পার্ক, রনেশন, বালুচর, এক্সট্যাসি ওকোড, ব্যাং, ইয়েলো, ওয়েসটেক্স অন্যতম। ইজি ফ্যাশন হাউসের কর্ণধার তৌহিদ চৌধুরী বলেন, ফুলস্লিভ টি-শার্ট ফ্যাশনেবল একটি পোশাক। শীতের শুরুতে এবং শেষ দিকে সব ফ্যাশনপ্রেমী তরুণ ও সব বয়সের মানুষ ফুলস্লিপ টি-শার্ট বেছে নেন। ফুলস্লিভ টি-শার্টের দাম পড়বে ৬০০ টাকা থেকে ১৩০০ টাকা পর্যন্ত। শুধু ফ্যাশন হাউসেই নয়, নিউমার্কেট, বঙ্গবাজার, ধানমন্ডি হকার্স মার্কেটসহ নগরীর অভিজাত শপিংমলগুলোতেও খুঁজে পাবেন ফুলস্লিভ টি-শার্ট।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর