শিরোনাম
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি, ২০২০ ২২:০২

বিশ্ববিদ্যালয় শিক্ষিকাকে কর্মচারীর গালিগালাজ, প্রতিবাদে মানববন্ধন

দিনাজপুর প্রতিনিধি :

বিশ্ববিদ্যালয় শিক্ষিকাকে কর্মচারীর গালিগালাজ, প্রতিবাদে মানববন্ধন

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) অধ্যাপক ড. ফাহিমা খানমকে অশ্লীল ও কুরুচিপূর্ণ ভাষায় গালিগালাজ করার প্রতিবাদে মানববন্ধন করেছে অর্থনীতি বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা। ফাহিমা রিজেন্ট বোর্ড এর সদস্য, পোস্ট গ্র্যাজুয়েট স্টাডিজ অনুষদের ডিন ও অর্থনীতি বিভাগের অধ্যাপক।

বুধবার দুপুর ১২টায় দ্বিতীয় দিনের মতো বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে অর্থনীতি বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।  

এদিকে, অভিযোগ অস্বীকার করে গাড়িচালক জাহাঙ্গীর আলম সাংবাদিকদের বলেন, আমি কাউকে গালিগালাজ করিনি। আমাকে মিথ্যা দোষারোপ করে হেনস্থা করার চেষ্টা করা হচ্ছে। 

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. মো.ফজলুল হক বলেন, স্বাধীনতার এত বছর পর কর্মচারীর দ্বারা বিশ্ববিদ্যালয়ের একজন নারী শিক্ষক অপমানিত হবেন তা কল্পনা করতেও খারাপ লাগছে। অপরাধী যত বড়ই হোক কাউকে ছাড় দেয়া হবে না। 

মানববন্ধনে আরো বক্তব্য দেন, হাবিপ্রবির অর্থনীতি বিভাগের শিক্ষক অধ্যাপক রোজিনা ইয়াসমিন লাকী, অধ্যাপক মোহাম্মদ রাজিব হাসান, অর্থনীতি বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী মো. রুবেল হক, সুরাইয়া জেবিন সেজুতি ও বুলবুল আহমেদ প্রমুখ।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর