১১ সেপ্টেম্বর, ২০২২ ১৯:৩৭

ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় কমিটি ঘোষণা

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় কমিটি ঘোষণা

খোরশেদ আল সোহেলকে সভাপতি ও আরিফুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্যের জাতীয়তাবাদী ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় কমিটি ঘোষণা করা হয়েছে।

রবিবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়। 

কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে ইজাজুল কবির রুয়েল, সিনিয়র যুগ্ম-সম্পাদক পদে মমিনুল ইসলাম জিসান ও সাংগঠনিক সম্পাদক পদে মাসুদুর রহমান মাসুদ মনোনীত হয়েছেন। এ ছাড়া কমিটিতে সহ-সভাপতি পদে মো. হাসানুর রহমান, মশিউর রহমান মনোনীত হয়েছেন। 

কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক পদে আছেন গনেশ চন্দ্র রায় সাহস, আবদুল জলিল আমিনুল, মাসুম বিল্লাহ্ (এফ এইচ), মো. মাসুম বিল্লাহ (এফ রহমান), তারিকুল ইসলাম তারেক, ফারহান মো. আরিফুর রহমান, আনিসুর রহমান খন্দকার অনিক, মো. নাছির উদ্দিন শাওন, সাদ্দাম হোসেন, শামীম আকতার শুভ, শাহাদত হোসেন, রাজু আহমেদ, মো. আব্দুল হান্নান তালুকদার, সোহেল রানা, আব্দুল্লাহ আল রিয়াদ, ইব্রাহিম খলিল, নাহিদুজ্জামান শিপন, ইউসুফ হোসেন খান, অলী আহমেদ এবং সৈকত মোর্শেদ এসেছেন।

এ ছাড়া সহ-সাধারণ সম্পাদক পদে মুন্সি সোহাগ এবং আফসার উদ্দিন। আর সহ-সাংগঠনিক সম্পাদক পদে মো. মাসুদুর রহমান বাবু, প্রচার সম্পাদক পদে ইমাম আল নাসের মিশুক, দপ্তর সম্পাদক মাহমুদুল হাসান এবং ছাত্রী বিষয়ক সম্পাদক কানেতা ইয়া লাম লাম মনোনীত হয়েছেন। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর