২৩ সেপ্টেম্বর, ২০২২ ২০:৫৫

সোনারগাঁও ইউনিভার্সিটির ফল সেশনের নবীনবরণ

অনলাইন ডেস্ক

সোনারগাঁও ইউনিভার্সিটির ফল সেশনের নবীনবরণ

সোনারগাঁও ইউনিভার্সিটির ফল সেশনের নবীনবরণ অনুষ্ঠানের অতিথিরা

সোনারগাঁও ইউনিভার্সিটির (এসইউ) আয়োজনে ফল-২০২২ সেশনে ভর্তি হওয়া সব বিভাগের নতুন শিক্ষার্থীদের অভ্যর্থনা ও বরণ করে নেওয়া হয়েছে।

আজ শুক্রবার বিকাল ৩টায় ঢাকার ফার্মগেটের কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের (কেআইবি) মিলনায়তনে এই অনুষ্ঠান হয়।

সোনারগাঁও ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু এমপির সভাপতিত্বে অভ্যর্থনা ও নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সদস্য প্রফেসর ড. বিশ্বজিৎ চন্দ।

অনুষ্ঠানে বিশিষ্ট অতিথি হিসেবে সোনারগাঁও ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার আব্দুল আজিজ এবং প্যাট্রন হিসেবে সোনারগাঁও ইউনিভার্সিটির ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আবুল বাশার নবীন শিক্ষার্থীদের স্বাগত জানানো ও বরণ করে নেওয়ার পাশাপাশি তাদের উদ্দেশ্যে অনুপ্রেরণামূলক বক্তব্য দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের বেসরকারি বিশ্ববিদ্যালয়ের পরিচালক মো. ওমর ফারুক, এসইউ’র প্রো ভাইস-চ্যান্সেলর প্রফেসর শামীম আরা হাসান, ট্রেজারার প্রফেসর মো. আল-আমিন মোল্লা, কলা ও মানবিক অনুষদের ডিন প্রফেসর ড. এম এ মাবুদ, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. মো. আলমগীর হোসেন, ব্যবসায় অনুষদের ডিন প্রফেসর আবুল কালাম, ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মীর মেহেদী হাসান টিটু, রেজিস্ট্রার এস, এম, নূরুল হুদা।

অনুষ্ঠানে উপস্থিত হয়ে সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রকৌশলী আব্দুল আজিজ, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সদস্য বিশ্বজিৎ চন্দ্রের কাছে দাবি জানান, সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ চালুর ব্যপারে। 

অপরদিকে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন-ইউজিসি সদস্য তার বক্তব্যে জ্ঞানের মাধ্যমে নিজেকে বিকোশিত করার নির্দেশনা দেন শিক্ষার্থীদের। আর নিজের অভিজ্ঞতা, অনুভূতি বিনিময়ের পাশাপাশি শিক্ষার্থীদের সফল ভবিষ্যৎ গঠনে আলোকপাত করেন এই ইউজিসি সদস্য। আশ্বাস দেন সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ চালুকরণে সহায়তার।

অনুষ্ঠানে অনুপ্রেরণামূলক বক্তব্য দেন এসইউ’র ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মীর মেহেদী হাসান টিটু। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে আয়োজন করা হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।
 
বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর