২৭ জানুয়ারি, ২০২১ ০৯:৪৭

আজ বিদ্যুৎ থাকছে না সিলেটের যেসব এলাকায়

সিলেট ব্যুরো

আজ  বিদ্যুৎ থাকছে না সিলেটের যেসব এলাকায়

বিক্রয় ও বিতরণ বিভাগ-২, বিউবো, সিলেট দফতরের নিয়ন্ত্রণাধীন ১১ কেভি ফিডারের আওতাধীন সিলেট মহনগরীর বেশ কয়েকটি এলাকায় বিদ্যুৎ বিতরণ ব্যবস্থা উন্নয়ন প্রকল্প, উন্নয়নমূলক কাজ ও ১১ কেভি ফিডারের আশে-পাশের গাছ-পালার শাখা-প্রশাখা কর্তন কাজের জন্য আজ বুধবার (২৭ জানুয়ারি) বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

গত শনিবার গণমাধ্যমে প্রেরিত বিদ্যুৎ বিভাগের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার সকাল ৮টা হতে বিকাল ৫টা পর্যন্ত  নগরীর শিবগঞ্জ, টিলাগড়, মালুয়া হাউজ, গোপালটিলা, সবুজবাগ, শাপলাবাগ, কল্যানপুর, সেনপাড়া, সাদিপুর, হাতিমবাগ, মনিপুরীপাড়া, বাদুরলটকা, লামাপাড়া, সবুজবাগ, রাজপাড়া, সোনারপাড়া, এম.সি কলেজ ও আশে-পাশের এলাকা সমূহে বিদ্যুৎ থাকবে না।

এছাড়া সকাল ৮টা হতে বিকেল ৫টা পর্যন্ত নগরীর সোনারপাড়া, পূর্বাশা ক্লিনিক, মজুমদারপাড়া, ফরহাদ খা পুল, দর্জিপাড়া, দাদাপীর মাজার, খারপাড়া, হোটেল সুপ্রিম, টিএনটি কলোনী, বিদ্যুৎ অফিসসহ আশপাশ এলাকায়ও বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

উন্নয়ন কাজের দিনগুলোতে নির্ধারিত সময়ের আগে কাজ শেষে হলে তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে। বিদ্যুৎ গ্রাহকদের এই সাময়িক অসুবিধার জন্য বিদ্যুৎ উন্নয়ন বোর্ড কর্তৃপক্ষ দুঃখ প্রকাশ করেছেন।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর