শিরোনাম
প্রকাশ : ৮ মে, ২০২১ ১২:৫০
প্রিন্ট করুন printer

বিশ্বনাথে সায়মন হত্যা মামলায় আরও একজন গ্রেফতার

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

বিশ্বনাথে সায়মন হত্যা মামলায় আরও একজন গ্রেফতার
প্রতীকী ছবি
Google News

সিলেটের বিশ্বনাথে আলোচিত সায়মন হত্যা মামলায় আরও একজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত হলেন- উস্তার আলী (৬৫)। সে উপজেলার জানাইয়া গ্রামের মৃত মনা উল্লাহর ছেলে। শনিবার (৮ মে) তাকে সিলেট আদালতে প্রেরণ পুলিশ। এর আগে, গতকাল শুক্রবার (৭ মে) সন্ধ্যা ৭টায় নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

স্থানীয় সূত্র জানায়, উস্তারের দায়িত্বে থাকা বাসার সামনেই সায়মন হত্যাকাণ্ড সংঘঠিত হয়। ওই বাসায় একটি মেয়ের কাছে যাওয়া-আসা নিয়েই ঘটনার সূত্রপাত। হত্যাকাণ্ডের পর থেকেই দীর্ঘদিন পলাতক ছিলেন উস্তার আলী। গত কয়েকদিন থেকে ফের প্রকাশ্যে আসেন তিনি। পরে পুলিশ তাকে গ্রেফতার করে।

এ বিষয়ে কথা হলে বিশ্বনাথ পুলিশ স্টেশনের এসআই অপরূপ সাগর গুপ্ত কমল বলেন, সন্দেহভাজন আসামি হিসেবে সায়মন হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে সিলেট আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত, গত ২০ মার্চ নারী সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে বন্ধুর ছুরিকাঘাতে নির্মম ভাবে খুন হন ইমরান আহমদ সায়মন (২৪) নামের এক যুবক। তিনি বিশ্বনাথ পৌরসভার জানাইয়া দক্ষিণ মশুলা গ্রামের মছলন্দর আলীর ছেলে। এ ঘটনায় একই গ্রামের মনোহর আলীর ছেলে খুনি এনাম উদ্দিন (২৩)-সহ তার চার বন্ধুকে গ্রেফতার করে থানা পুলিশ। পরে এনাম উদ্দিনের স্বীকারোক্তিতে হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা চাকুও উদ্ধার করা হয়।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

এই বিভাগের আরও খবর