৪ নভেম্বর, ২০২১ ১৪:১৮

মৌলভীবাজারে যুবলীগ নেতা হত্যা মামলায় গ্রেফতার ৪

সিলেট ব্যুরো

মৌলভীবাজারে যুবলীগ নেতা হত্যা মামলায় গ্রেফতার ৪

নিহত যুবকলীগ নেতা নাজমুল

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার চৈত্রঘাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও রহিমপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান হত্যার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। চাঞ্চল্যকর এই হত্যা মামলার অন্যতম আসামি বাবর মিয়াসহ ৪জনকে রাজধানীর যাত্রাবাড়ী ও সিলেট থেকে গ্রেফতার করেছে র‍্যাব।

পরিবারের দাবি ওই যুবলীগ নেতাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। হত্যার ঘটনায় ১১ জনকে আসামি করে যুবলীগ নেতা নাজমুলের পরিবার কমলগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

জানা যায়, গত রবিবার দুপুরে কমলগঞ্জ উপজেলার চৈত্রঘাটে নিজ বাড়ির সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় মাইক্রোবাস নিয়ে এসে দুর্বৃত্তরা নাজমুলকে কুপিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন সন্ধ্যার দিকে মারা যান নাজমুল।

মৃত্যুর আগে আহত অবস্থায় ফেসবুক লাইভে এসে নাজমুল নিজেই হামলাকারীদের নাম প্রকাশ করেছেন। নিহতের পরিবারের পক্ষ হতে ১৩ জনের নাম উল্লেখ করে কমলগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

চৈত্রঘাটের স্থানীয় কয়েকজন জানিয়েছেন, দীর্ঘদিন ধরে এলাকায় দুইটি গ্রুপের মধ্যে বালুমহাল, আধিপত্য বিস্তার ও বাজারের দোকান নিয়ে বিরোধ চলছিল। এর জের ধরে গত ৮ মাসে উভয় গ্রুপের মধ্য একাধিকবার রক্তক্ষয়ী সংঘর্ষে আহত ও থানায় ৬টি মামলাও হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর