২৩ ফেব্রুয়ারি, ২০২৩ ২০:৩৮

ওসমানী বিমানবন্দরের উন্নয়ন কাজ দ্রুত শেষ করতে প্রতিমন্ত্রীর নির্দেশ

নিজস্ব প্রতিবেদক, সিলেট

ওসমানী বিমানবন্দরের উন্নয়ন কাজ দ্রুত শেষ করতে প্রতিমন্ত্রীর নির্দেশ

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে চলমান উন্নয়ন কাজ পরিদর্শন করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মাহবুব আলী এমপি। পরিদর্শন শেষে  দ্রুততার সঙ্গে কাজ করে নির্দিষ্ট সময়ের মধ্যে উন্নয়ন কাজ সম্পন্ন করার জন্য প্রকল্প পরিচালককে নির্দেশনা প্রদান করেন।

বৃহস্পতিবার সিলেট সফরকালে তিনি ওসমানী বিমানবন্দরে নির্মিতব্য টার্মিনাল ভবন, কন্ট্রোল টাওয়ার, প্রশাসনিক ভবন, কার্গো ভবন ও রানওয়েতে চলমান উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন করেন।

উল্লেখ্য, সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় ২,৭০০ কোটি টাকার বিভিন্ন উন্নয়ন কাজ চলমান রয়েছে। উন্নয়ন কাজগুলো সম্পন্ন হওয়ার পর এই বিমানবন্দর ব্যবহারকারী সকল যাত্রীর জন্য আন্তর্জাতিক মানের সেবা নিশ্চিত হবে।

পরিদর্শনকালে প্রতিমন্ত্রী চলমান উন্নয়ন কাজের বিভিন্ন দিক সম্পর্কে অবহিত হন। এসময় তিনি গুণগত মান ঠিক রেখে দ্রুততার সঙ্গে কাজ করে নির্দিষ্ট সময়ের মধ্যে উন্নয়ন কাজ সম্পন্ন করার জন্য প্রকল্প পরিচালককে নির্দেশনা প্রদান করেন।

পরিদর্শনকালে প্রকল্প পরিচালক শাহ জুলফিকার হায়দার, সিলেট বিমানবন্দরের ম্যানেজার হাফিজ উদ্দিন আহমেদসহ প্রকল্প সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর