৩ মার্চ, ২০২৪ ১৬:৩৯

সিলেটে পরোয়ানাভুক্ত ২২ আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে পরোয়ানাভুক্ত ২২ আসামি গ্রেফতার

প্রতীকী ছবি

সিলেটের কানাইঘাট ও গোয়াইনঘাট থানায় বিশেষ অভিযান চালিয়ে এক রাতে পরোয়ানাভুক্ত ২২ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের রবিবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এর মধ্যে হত্যা মামলার আসামিও রয়েছেন।

শনিবার দিবাগত রাতে কানাইঘাট থানার উপপরিদর্শক (এসআই) সোহেল মাহমুদের নেতৃত্বে অভিযান চালিয়ে পরোয়ানাভুক্ত ১৪ জন আসামিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- কানাইঘাট উপজেলার রায়পুর গ্রামের মো. হাবিবুল্লাহ, একই গ্রামের ফয়জুল ইসলাম, আবু বকর, সুলেমান আহমদ, হারুন রশিদ, শাহাব উদ্দিন, আবদুল খালিক, ময়নুল ইসলাম, আমির আলী, আবদুল মুতলিব ও নজরুল ইসলাম, লালারচক পূর্ব গ্রামের আবদুল মালিক, একই গ্রামের সালিক মিয়া ও আবদুল গফুর। 

গোয়াইনঘাট থানা পুলিশের হাতে গ্রেফতারকৃতরা হলো- কাঠালবাড়ি কান্দিগ্রামের নাজিম উদ্দীন হত্যা মামলার আসামী ইটাচৌকি গ্রামের সেলিম আহমদ, লামা দুমকা গ্রামের মহসিন আহমদ, মুসলিমনগর গ্রামের জসিম উদ্দিন, মাহমুদুর রহমান, নাহিদুল হক, কালিনগর গ্রামের মিনহাজ আলী, মোহাম্মদপুর গ্রামের হানিফ মিয়া ও গুচ্ছগ্রামের নীল মিয়া।

গ্রেফতারকৃতদের রবিবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন জেলা পুলিশের মিডিয়া অফিসার মো. সম্রাট তালুকদার। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর