২১ মে, ২০২৪ ১২:০০

সিলেটে ছাত্রলীগের দুই পক্ষের দফায় দফায় সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে ছাত্রলীগের দুই পক্ষের দফায় দফায় সংঘর্ষ

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মোটরসাইকেলের আগুন নিয়ন্ত্রণ করে ফায়ার সার্ভিস। সংগৃহীত ছবি

আধিপত্য বিস্তার নিয়ে সিলেটে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। গতকাল সোমবার রাত ৮টার দিকে শুরু হয়ে ঘণ্টাব্যাপী চলে সংঘর্ষ।

মহানগরের সুবিধবাজার থেকে এ সংঘর্ষ হাউজিং এস্টেট ও দাড়িয়াপাড়ায় ছড়িয়ে পড়ে। এতে একজন আহত ও বেশ কয়েকটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ এবং গাড়ি ভাঙচুর করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, গত কয়েক দিন ধরে সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম আহমদ গ্রুপ ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে উত্তেজনা চলছে। এরই জের ধরে সোমবার রাত ৮টার দিকে সুবিদবাজার এলাকায় ফের দুইপক্ষের মাঝে উত্তেজনা দেখা দেয়।

পরে এয়ারপোর্ট থানাধীন আম্বরখানা হাউজিং এস্টেট ২নং রোডে সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম আহমদ গ্রুপের কয়েকজন কর্মী-সমর্থক জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ গ্রুপের কর্মী ইসফাক নূরের গাড়িতে হামলা চালায়। পরে দুই পক্ষের মাঝে সংঘর্ষ শুরু হয় এবং সেটি জিন্দাবাজার এলাকার দাড়িয়াপাড়া পর্যন্ত চলে আসে। সেখানে তিনটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করা হয়।

সংঘর্ষকালে দুইজন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে তাদের নাম-ঠিকানা জানা যায়নি। তাদের হাসপাতালে নেওয়া হয়েছে। 

সংঘর্ষের খবর পেয়ে কোতোয়ালি থানা ও লামাবাজার ফাঁড়ির পুলিশ গিয়ে দুই পক্ষকে ছত্রভঙ্গ করে দেয়। ঘটনাস্থলগুলোতে পুলিশ মোতায়েন কর হয়। 

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকার্তা (ওসি) মোহাম্মদ মঈন উদ্দিন সিপন বলেন, খবর পেয়েই আমরা চলে যাই এবং পরিস্থিতি নিয়ন্ত্রণ করি। তিনটি মোটরসাইকেল পুড়ানো হয়েছে এবং দুজন আহত হয়েছেন। তবে এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি, দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। আর ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করে রাখা হয়েছে।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর