২৬ আগস্ট, ২০১৯ ১৫:৫৯

৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা, মামা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা, মামা গ্রেফতার

চট্টগ্রাম নগরীতে এবার ৯ বছরের এক শিশুকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। হতভাগ্য ওই শিশুর নাম নিপু আকতার। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ওই শিশু মামা রমজান হোসেন ছোটনকে গ্রেফতার করা হয়। গত রবিবার রাতে নগরীর বন্দর থানাধীন মাইলের মাথা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিশু নিপু বন্দর এলাকার একটি কিন্ডারগার্টেন স্কুলের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

নিহত নিপুর মা হাজেরা বিবি জানান- ব্যাংক কলোনীর পঞ্চম তলায় তারা এবং তৃতীয় তলায় চাচার পরিবার বসবাস করতো। আত্মীয়তার সুবাধে প্রায় সময় চাচাতো ভাই ছোটন বাসায় যাতায়াত করতো। যাতায়াতের সুবাধে রবিবার বিকেলে ছোটন বাসায় নিপুকে একা পেয়ে ধর্ষণের পর হত্যা করে লাশ ফ্যানের সাথে ঝুলিয়ে দেয়। রাতে তারা বাসায় ফেরার পর বিষয়টি জানাজানি হয়।

বন্দর জোনের অতিরিক্ত উপ কমিশনার আরেফিন জুয়েল বলেন, নিপুর বাবা দিনমজুর এবং মা সিইপিজেডের পোশাককর্মী। রবিবার বিকেলে নিপুর মা-বাবা বাসায় ছিল না। এ ফাঁকে নিপুর মায়ের চাচাতো ভাই বাসায় ঢুকে নিপুকে ধর্ষণ করে। এরপর ঘটনা ভিন্ন দিকে প্রবাহিত করতে তাকে খুনের পর লাশ ফ্যানের সাথে ঝুলিয়ে দেয়। ঘটনার পর ছোটনকে আটক করলে সে খুনের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

বন্দর থানা ওসি সুকান্ত চক্রবর্তী বলেন, গ্রেফতার হওয়া ছোটন খুন ও ধর্ষণের কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারার জবানবন্দি দিয়েছেন। জবানবন্দি শেষে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। 

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর