শিরোনাম
প্রকাশ : ২৩ জানুয়ারি, ২০২০ ১৬:৩০

চট্টগ্রামে তিন দিনব্যাপী আইটি ফেয়ার শনিবার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে তিন দিনব্যাপী আইটি ফেয়ার শনিবার

চট্টগ্রাম চেম্বার অব কমার্স এবং সোসাইটি অব চট্টগ্রাম আইটি প্রফেশনাল (এসসিআইটিপি) যৌথ উদ্যোগে তিন দিনব্যাপী তৃতীয় আইটি ফেয়ার আগামী শনিবার শুরু হবে। আগ্রাবাদের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে আগামী শনিবার সকাল ১০টায় মেলা উদ্বোধন করবেন এলজিআরডি মন্ত্রী মো. তাজুল ইসলাম। মেলা চলবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত। সবার জন্য উন্মুক্ত এ মেলায় দেশের ৩০টি প্রতিষ্ঠানের ৫৮টি স্টল থাকবে। ওয়ালটন মেলার সিলভার স্পন্সর এবং টেকনোলজি পার্টনার আমরা নেটওয়ার্ক। 

বৃহস্পতিবার দুপুরে ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের বঙ্গবন্ধু কনফারেন্স হলে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান চেম্বার সভাপতি মাহবুবুল আলম। এ সময় উপস্থিত ছিলেন চেম্বার পরিচালক এস এম আবু তৈয়ব ও অহিদ সিরাজ চৌধুরী স্বপন ও এসসিআইটিপি’র সভাপতি মো. আবদুল্লাহ ফরিদ প্রমুখ।  

সংবাদ সম্মেলনে বলা হয়, শনিবার বেলা ১১টায় ‘স্মার্ট সিটি চট্টগ্রাম’ শীর্ষক  গোলটেবিল আলোচনা হবে। এতে এলজিআরডি মন্ত্রী মো. তাজুল ইসলাম, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা. আফছারুল আমীন, নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এম এ লতিফ অংশ নেবেন। দ্বিতীয় দিন বিকেলে সাইবার সিকিউরিটিজ শীর্ষক সেমিনার এবং সমাপনী দিন বিকেলে অনুষ্ঠিত হবে গ্রামীণফোন আয়োজিত সেমিনার।  

বিডি প্রতিদিন/মজুমদার/রেজা মুজাম্মেল 


আপনার মন্তব্য