১৭ জানুয়ারি, ২০২১ ১৯:০৬

প্রচারণায় গণমানুষের মাঝে নৌকার রেজাউল

সাইদুল ইসলাম, চট্টগ্রাম

প্রচারণায় গণমানুষের মাঝে নৌকার রেজাউল

নৌকা প্রতীকে চসিক নির্বাচনের প্রচারণায় সাধারণ মানুষের মাঝে নির্ঘুম রাত কাটাচ্ছেন মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী। গত ১০ দিন ধরেই নির্বাচনী নিয়ম মেনেই প্রচার-প্রচারণায় সঙ্গে আছেন দলের নেতা-কর্মীরাও। 

আজ রবিবার মো. রেজাউল করিম চৌধুরীকে সমর্থনে মতবিনিময় সভা করেছে চট্টগ্রাম ফুটপাত হকার্স সমিতি। তবে প্রচারণায় গণমানুষের মাঝে নৌকার প্রার্থী রেজাউল করিম চৌধুরী আছেন বলে জানান নেতৃবৃন্দরা।

এখানে প্রধান অতিথির বক্তব্যে রেজাউল করিম চৌধুরী বলেন, গণমানুষের কল্যাণে কাজ করাই আমার রাজনৈতিক অঙ্গীকার। মেয়র নির্বাচিত হলে ক্ষুদ্র ব্যবসায়ীদের কল্যাণে বিশেষ প্রকল্প চালু করতে উদ্যোগ নেব। ফুটপাতে যারা ব্যবসা করে জীবিকা চালায় তাদের ব্যাপারে সুস্পষ্ট একটি নীতিমালা সকলের সমন্বয়ে প্রণয়ন করবে সিটি কর্পোরেশন। যাতে হকাররা ব্যবসা কার্য চালাতে পারে এবং জনসাধারণের চলাচলেও বিঘ্ন না ঘটে।

তিনি বলেন, একটি আধুনিক, মানবিক, ব্যবসা বান্ধব ও গতিময় নগরী গড়তে ২৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিন। আমি একজন কাজ পাগল মানুষ, আমি কাজ করতে চাই। নগরবাসীকে নিয়ে এই শহরকে গড়তে চায়।’ যাতে করে ব্যবসায়ীরা নিরাপদ, যানজটমুক্ত ব্যবসায় পরিচালনা করতে পারে।

মতবিনিময় সভায় অন্যদের মাঝে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বন পরিবেশ সম্পাদক মশিউর রহমান, উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, উত্তর জেলা আওয়ামীলীগ নেতা ও ফটিকছড়ি উপজেলার সাবেক চেয়ারম্যান এ.টি.এম পেয়ারুল ইসলাম, মোতালেব চৌধুরী, প্রবীর দাশ তপু, শওকত হোসেন, নুরুল আকবর, নুরুল করিম প্রমুখ। পরে নগরীর রেয়াজ উদ্দিন বাজার, জহুর হকার মার্কেট এলাকায় গণসংযোগ করেন মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর